চোটের জন্য ছয় মাস মাঠের বাইরে থাকতে হতে পারে মেসিকে!

কতদিনে মেসি মাঠে ফিরবেন সেই প্রশ্ন ঘোরাফেরা করছে সমর্থকদের মধ্যে

এবার নিয়ে ১৬ তম বার কোপা আমেরিকা জিতেছে আর্জেন্টিনা। কোপা জিতে নিজের আন্তর্জাতিক ট্রফি ক্যাবিনেটে আরও একটি ট্রফি যোগ করেছেন লিওনেল মেসি। তবে এই কোপা আমেরিকা ফাইনালটা মোটেও ভালো যায়নি মেসির। এর কারণ ফাইনালে চোট পেয়ে বেরিয়ে যান তিনি। ৬৩ মিনিটে চোট পান তিনি, এরপর ৬৬ মিনিটে বেরিয়ে যান। ডাগআউটে বসে মেসির কান্না এখনও সবার মনে জ্বলজ্বল করছে। কতদিনে মেসি মাঠে ফিরবেন সেই প্রশ্ন ঘোরাফেরা করছে সমর্থকদের মধ্যে।
মেসি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের চোটের আপডেট দেন। তিনি ইন্সটাগ্রামে লেখেন, ‘কোপা আমেরিকা শেষ হয়েছে এবং প্রথম জিনিস হচ্ছে আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই আমাকে মেসেজ করার জন্য ও শুভেচ্ছা জানানোর জন্য। আমি ভালো আছি, ঈশ্বরকে ধন্যবাদ এবং আশা করছি দ্রুত আমি মাঠে ফিরতে পারব এবং আমার যেটা সবথেকে পছন্দ সেটা করতে পারব। আমরা একটা দল নই, আমরা একটা পরিবার, একটা বিশেষ গ্রুপ। যারা আমাদের সমর্থন করেছেন তাদের সকলকে ধন্যবাদ। এই দলের বর্তমান ভালো এবং ভবিষ্যৎ আরও ভালো।’
ইন্টার মায়ামির পক্ষ থেকে এক বিবৃতিতে তার চোটের আপডেট জানানো হয়েছে। ব্যাপটিস্ট হেলথ-এর পক্ষ থেকে বলা হয়েছে, মেসির ডান পায়ের লিগামেন্টে চোট লেগেছে। ফলে তাঁদের অধিনায়ককে কবে পাওয়া যাবে, এখনই বলা যাচ্ছে না। পরীক্ষা-নিরীক্ষা করে তার চোটের অবস্থা বোঝা যাবে। যা থেকে পরিষ্কার অনির্দিষ্ট কালের জন্য মাঠের বাইরে কাটাতে হবে মেসিকে।তবে এটা নিশ্চিত যে মেজর লিগ সকারে ইন্টার মায়ামির হয়ে বেশ কয়েকটা ম্যাচ তিনি মিস করবেন।
আর্জেন্টিনা আগামী সেপ্টেম্বর মাসে মাঠে ফিরবে। বিশ্বকাপের যোগ্যতাঅর্জনকরী ম্যাচ তারা খেলতে নামবে চিলি ও কলম্বিয়ার বিরুদ্ধে। সেই সময় জানা যাবে মেসির আন্তর্জাতিক কেরিয়ারের পরিকল্পনা। অর্থাৎ, তিনি ২০২৬ সালের বিশ্বকাপে খেলবেন না এখানেই শেষ করবেন সেটা সেপ্টেম্বর মাসে জানা যাবে। তিনি যদিও ইঙ্গিত দিয়েছেন অবসরের ব্যাপারে।

 

Previous articleফের পরীক্ষার মুখে যোগী, বৈঠকে বিজেপি I.N.D.I.A. দুপক্ষই
Next articleসুষ্ঠুভাবে দুর্গোৎসব পালনে মঙ্গলে মেগা সমন্বয় বৈঠক মুখ্যমন্ত্রীর