Dilip Ghosh: বার্নপুরে ত্রিপুরা এফেক্ট, দিলীপ ঘোষকে ঘিরে “খেলা হবে” স্লোগান

তৃণমূল সাংসদদের সেই প্রতিবাদ নিয়ে কুরুচিকর ভাষা প্রয়োগ করেছিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ

পুরভোটের (Municipal Election) আগে পড়শি উত্তর-পূর্বের রাজ্য ত্রিপুরায় (Tripura) গেরুয়া সন্ত্রাস অব্যাহত। বিরোধী তৃণমূলকে (TMC) লক্ষ্য করে বিজেপি (BJP) শাসিত ত্রিপুরায় হামলা-মামলা-গুলি কিছুই বাদ নেই। অন্যায়ভাবে গ্রেফতার করা হয় তৃণমূল যুব সভানেত্রী সায়নী ঘোষকে (Sayani Ghosh) তারই প্রতিবাদে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের (Amit Sah) মন্ত্রকের সামনে তৃণমূল সাংসদদের ধরনায় উত্তাল গোটা দেশ। কিন্তু তৃণমূল সাংসদদের সেই প্রতিবাদ নিয়ে কুরুচিকর ভাষা প্রয়োগ করেছিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ।

দিলীপের কটাক্ষ ছিল, ”বাড়ি বাড়ি ঘুরে হাততালি কারা দেয়? জানেন তো?” সেই মন্তব্যের পরই এবার এ রাজ্যে তৃণমূলের বিক্ষোভের মুখে পড়লেন দিলীপ ঘোষ। আজ, বুধবার সকালে বার্নপুর বাসস্ট্যান্ডে ”চায়ে পে চর্চা” কর্মসূচিতে যোগ দিয়েছিলেন দিলীপ ঘোষ। তাঁর সঙ্গে ছিলেন বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালও। সেই সময়ই দিলীপ ঘোষের গাড়ি ঘিরে ‘‘‌খেলা হবে’‌’ স্লোগান দেন তৃণমূল কর্মী-সমর্থকরা। বিক্ষোভ থেকে ‘‘‌দিলীপ ঘোষ মুর্দাবাদ’‌’ স্লোগানও ওঠে। সবমিলিয়ে ত্রিপুরার সন্ত্রাসের প্রতিবাদে উত্তাল গোটা দেশ। আর সেই ত্রিপুরা এফেক্ট এবার বার্নপুরে। দিলীপ ঘোষকে ঘিরে বিক্ষোভ দেখালেন তৃণমূল কর্মীরা।

আরও পড়ুন:Subramanian Swamy to meet Mamata Banerjee: বড় চমক! বিকেলেই মমতার সঙ্গে বৈঠকে বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী

Previous articleSubramanian Swamy to meet Mamata Banerjee: বড় চমক! বিকেলেই মমতার সঙ্গে বৈঠকে বিজেপি নেতা সুব্রহ্মণ্যম স্বামী
Next articleManchester United: উয়েফা চ‍্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে ম‍্যাঞ্চেস্টার ইউনাইটেড