নবগ্রামের গু*লিবিদ্ধ তৃণমূল কর্মীর মৃ*ত্যু

শেষরক্ষা হল না। কলকাতাতে নিয়ে এসেও বাঁচানো গেল না নবগ্রামের গুলিবিদ্ধ তৃণমূল কর্মী রুবেল শেখকে(২৩)। পরিবার সূত্রে খবর, বুধবার মাঝরাতেই তাঁর মৃত্যু হয়।

আরও পড়ুন:যুব তৃণমূল নেতার ঘনিষ্ঠদের বেধড়ক মার, কাঠগড়ায় বিজেপি

মঙ্গলবার রাতে মুর্শিদাবাদের নবগ্রামের বিল বসিয়া এলাকায় গুলিবিদ্ধ হয়েছিলেন রুবেল। পিকনিক চলাকালীন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীরা তাঁকে গুলি করে বলে অভিযোগ। রুবেলকে প্রথমে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। মঙ্গলবার ভোরের দিকে রুবেলের শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে স্থানান্তরিত করা হয় নীলরতন সরকার মেডিক্যাল কলেজে। সেখান থেকে তাঁকে ভর্তি করানো হয় সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে। বুধবার রাত দেড়টা নাগাদ মৃত্যু হয় রুবেলের। অতিরিক্ত রক্তক্ষরণের জেরেই মৃত্যু বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

রুবেলের মা মবিনা বিবি জানান, রাত হয়ে গেছে, অথচ সে বাড়ি ফিরছে না দেখে বারবার ফোন করেন রুবেলকে। কিন্তু ফোন বেজে গিয়েছে। ফোন ধরেনি কেউ। তারপর লোক মারফৎ খবর আসে রবেল গুলিবিদ্ধ হয়েছে। আচমকা এমন খবরে শোকস্তব্ধ হয়ে পড়ে গোটা পরিবার।

পরিবারসূত্রে জানা গিয়েছে, বছর খানেক ধরে নবগ্রাম ব্লক তৃণমূল সভাপতি এনায়েতুল্লার সঙ্গে ঘনিষ্ট সম্পর্ক গড়ে উঠেছিল রুবেলের। জমি জরিপের কাজেও হাত পাকাতে শুরু করেন তিনি। কিন্তু মঙ্গলবার গভীর রাতে কী এমন ঘটল যাতে গুলিবিদ্ধ হলেন ২৩ বছরের তরতাজা যুবক, সেই প্রশ্নেরই উত্তর খুঁজছে পরিবার। বুধবার সকাল থেকেই লালবাগের এসডিপিও নেতৃত্বে নবগ্রাম থানায় দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় এনায়েতুল্লা সহ রুবেলের অন্য সঙ্গীদের। রুবেলের বাবা গোলাম রসুল অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের নামে নবগ্রাম থানায় অভিযোগ দায়ের করেছেন। মঙ্গলবার রাতে কারা রুবেলের সঙ্গে ছিলেন, তা বার করতে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

 

 

Previous articleবিশ্বভারতীর ন্য*ক্কারজনক বিবৃতিতে কড়া নিন্দা শিক্ষাবিদ থেকে রাজনৈতিকমহলের
Next articleসাগরদিঘি উপনির্বাচনে বিজেপি প্রার্থী শুভেন্দু ঘনিষ্ঠ এক হোটেল ব্যবসায়ী, পরিচয় করে নিন