গাড়ির ডিকি-তে পুত্র, অপহরণের অভিযোগ বাবার

পুত্র সন্তানকে হন্য হয়ে খুঁজছেন বাবা। গাড়ি নিয়ে দৌঁড়ে বেড়াচ্ছেন এক জায়গা থেকে আরেক জায়গায়। শেষে তিনি দ্বারস্থ হলেন পুলিশ-প্রশাসনের। কিন্তু ছেলে কোথায়? তদন্তে নেমে হতবাক পুলিশ। কারণ, গাড়ি নিয়ে থানায় গিয়ে যখন ছেলের মিসিং ডায়েরি লেখাচ্ছেন বলিরাম ওঝা, তখন ৫ বছরের ছেলে আটকে রয়েছে গাড়ির ডিকিতেই। পূর্ব বর্ধমানের শক্তিগড়ে মিষ্টি ব্যবসায়ীর ছেলের অপহরণের তদন্তে মিলিছে এই তথ্য।

তদন্তে নেমে জানা যায়, বলিরাম ওঝার গাড়ি চালক জামির হোসেন ওরফে রাজই ৫বছরের শিশুটিকে অপহরণ করেন। বলিরাম ওঝা সপ্তাহ দু’য়েক আগে ওই গাড়িটি কেনার পরে কাজে যোগ দেন রাজ। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, গত রবিবার শিশুটিকে হাঁটিয়ে গাড়িতে তোলে রাজ। একটু দূরে গিয়ে শিশুটিকে ডিকিতে ঢোকানো হয়। ছেলেটিকে অচেতন করে হাত-পা বেঁধে, গলায় প্লাস্টিকের দড়ি জাতীয় জিনিস দিয়ে ফাঁস দেন রাজ। এই ঘটনায় ধৃত শেখ রবিউলকে হুমকি দেওয়ার জন্য প্রশিক্ষণও দিয়েছিলেন তিনি। বেলা সওয়া ১২টা নাগাদ বলিরাম যখন থানায় অভিযোগ করতে যান, তখন ওই গাড়ির ডিকিতেই ছিল তাঁর পুত্র।

আরও পড়ুন – নস্টালজিক ২৪ অক্টোবর শুরু হতে পারে ইস্ট-ওয়েস্ট মেট্রোর পথচলা

ব্যবসায়ী বলেন, যেখানেই তিনি যান, প্রত্যেকবারই গাড়ি দূরে রাখছিলেন চালক। এ নিয়ে বলিরাম ওঝা তাঁকে প্রশ্ন করতেই ফাঁপরে পড়ে যান অভিযুক্ত। গাড়ি ঘোরানোর নাম করে রাস্তার ধারের কাঁদরসোনায় ফেলে দেন শিশুটিকে। বেকায়দা বুঝে দোকানের সামনেই গাড়ি রেখে পালান অভিযুক্ত। দুর্গাপুর এক্সপ্রেসওয়ের ধারের ঝোপ থেকে স্থানীয় বাসিন্দারা শিশুটিকে উদ্ধার করেন। অপহৃত শিশুটিই পুলিশকে জানায়, রাজ তাঁকে ফেলে দিয়েছিলেন। \

ঘটনা দেখেই চালককে অভিযুক্ত বলে সন্দেহ ছিল বলে জানান জেলার পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়। রাতে মাদক সহ রাজকে ধরে পুলিশ।

আরও পড়ুন – শুনানি শেষের ঘোষণার সঙ্গে সঙ্গেই সঙ্ঘের সলতে পাকানো শুরু

Previous articleদেশাত্মবোধ
Next article১৪ ফুট লম্বা রয়্যাল বেঙ্গল টাইগারের চামড়া উদ্ধার