কাঁকুড়গাছি কাণ্ডে উঠে এল নতুন ফ্ল্যাট আর রিভলবার পাওয়ার রহস্য

কাঁকুড়গাছি খুনকাণ্ডে নয়া তথ্য। অমিত আগরওয়াল রিভলবার বেঙ্গল কেমিক্যালে নামার পর পায়নি। আগেই সে তার মানিকতলার ফ্ল্যাটে রেখে এসেছিল। এই ফ্ল্যাটটি মানিকতলা মেন রোডে। কলকাতায় এটাই ছিল অমিতের ঠিকানা। চাবি থাকত তার কাছেই। এই ধরণের ফ্ল্যাট কলকাতায় তাদের ৪-৫টি ছিল। ফ্ল্যাটেই সেভেন মিলিমিটার অটোমেটিক পিস্তল, গুলিভর্তি ম্যগাজিন আর ডায়েরি রেখে এসেছিল। ফ্ল্যাটের ড্রয়ার থেকে পিস্তল নিয়ে তাতে আলাদা আলাদা ম্যাগাজিন ভরে। সেফটি ক্যাচ লাগিয়ে তা ল্যাপটপের ব্যাগে ভরে বেরোয়। কোথা থেকে রিভলবার পেল অমিত? মনে করা হচ্ছে অমিত তার ক্লায়েন্টের কাছ থেকে আগ্নেয়াস্ত্র জোগাড় করে। অমিত পেশায় সফল ছিল। চাকরির বাইরে তার যথেষ্ট ক্লায়েন্ট ছিল। বিদেশেও অফার পেয়েছিল। মোবাইল কল লিস্ট থেকে বিহার -ঝাড়খণ্ডের নম্বর মিলেছে। মোবাইলের কল লিস্ট ঘেঁটে পুলিশের অনুমাণ মুঙ্গের থেকে রিভলবার জোগাড় করে মানিকতলার ফ্ল্যাটে রাখা হয়েছিল। অমিত মুঙ্গের গিয়েছিল বলে খবর মিলেছে।

ল্যাপ্টপের ব্যাগে দীর্ঘদিন ধরে লেখা তার স্যুইসাইড নোটটিও নেয়। আর বেরনোর আগে কয়েকজন বন্ধুকে মেল করেছিল। যাদের পাঠিয়েছিল, তাদের সঙ্গে কথা বলছে পুলিশ। কারণ, মেলের বিষয়গুলি নিয়ে বন্ধুদের বক্তব্য জানা দরকার। মানিকতলার বাড়ি থেকে বেরিয়ে অমিত কাঁকুড়্গাছি গিয়েছিল, নাকি অন্য জায়গায় গিয়েছিল, তদন্ত চলছে।

বেঙ্গালুরুতে অমিত ও শিল্পী আলাদা ফ্ল্যাটে থাকত। ডিভোর্সের মামলা চলাকালীন রবিবার ছেলে অমিতের কাছে থাকত। গত রবিবার ছেলেকে নিজের ফ্ল্যাটে রেখে সেই সুযোগেই শিল্পীর ফ্ল্যাটে গিয়ে তার গলায় ফাঁস দিয়ে খুন করে। আর শ্বশুর-শাশুড়ি খুন করার কারণ হিসাবে উঠে এসেছে, ডিভোর্স প্রক্রিয়া দ্রুত করতে তাঁরা সাহায্য করছেন না।

Previous articleআরও দামি হবে পেট্রোল ! জানালেন IOC-এর চেয়ারম্যান
Next articleপেট্রোল-ডিজেলের লাগাতার মূল্যবৃদ্ধির প্রতিবাদে মোদির কুশপুতুল পুড়িয়ে বিক্ষোভ তৃণমূলের