সুশান্ত মৃত্যুতে মাদকযোগ ঘটনায় গ্রেফতার আরও ৬

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে মাদকযোগের ঘটনায় আরও ৬ জনকে গ্রেফতার করা হলো। রবিবার মুম্বই থেকে তাঁদের গ্রেফতার করেছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো। মাদক সেবন এবং ড্রাগ পেডলারদের সঙ্গে যোগাযোগের অভিযোগ উঠেছে তাঁদের বিরুদ্ধে। মাদকযোগের ঘটনায় সব মিলিয়ে মোট ১৬ জনকে গ্রেফতার করেছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো। রবিবার যে ছয়জনকে গ্রেফতার করা হয়েছে তাঁদের মধ্যে নাম রয়েছে করমজিৎ সিং আনন্দ, ডয়েন ফার্নান্ডেজ, সঙ্কেত পটেল, অঙ্কুশ আনরেজা, সন্দীপ গুপ্ত এবং আফতাব ফতেহ আনসারির।

এনসিবি সূত্রে খবর, করমজিৎ সিং আনন্দ মাদকের যোগান দিত। রিয়া সহ বলিউডের সেলেবদের সঙ্গে বেশ ভালোই যোগাযোগ রয়েছে তাঁর। করমজিতের সঙ্গে কাজ করতেন সঙ্কেত পটেল। অন্যদিকে, ডয়েন ফার্নান্ডেজ কিউরেটেড মারিজুয়ানা এবং হাসিসের কারবার করতেন। অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ভাই সৌভিকের সঙ্গে ফার্নান্ডেজের সঙ্গে যোগাযোগ ছিল বলে জানা গিয়েছে। প্রাথমিক তদন্তে এনসিবির অনুমান, সুশান্তের জন্য মাদকের যোগান দিতেন ডয়েন ফার্নান্ডেজ। রিকশা চালক সন্দীপ গুপ্ত, বিপুল পরিমাণ মাদক সরবরাহ করতেন। এনসিবি জানিয়েছে, অঙ্কুশ আনরেজার মুম্বইয়ে একটি রেস্তোরাঁ আছে। রেস্তোরাঁ ব্যবসার পাশাপাশি, মাদক সরবরাহের কাজ করতেন তিনি। অঙ্কুশ আনরেজা এবং সঙ্কেত পটেলের সঙ্গে যোগাযোগ ছিল অনুজ কেশওয়ানের। যাকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো।

টানা ৩ দিন জেরার পর গত মঙ্গলবার নারকোটিক কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে রিয়া চক্রবর্তীকে। তার আগেই গ্রেফতার করা হয় রিয়ার ভাই সৌভিককে। ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয় তাঁকে। গত মঙ্গলবার এবং বৃহস্পতিবার দু’দফায় জামিনের আর্জি করলেও, তা খারিজ করে দেয় আদালত। সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, বাড়ির কর্মী দীপেশ সাওয়ান্তকে এবং অভিনেতার রাঁধুনি নীরজকে গ্রেফতার করেছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো। মাদকযোগের ঘটনায় রবিবার ৬ জনকে গ্রেফতার করল এনসিবি।

আরও পড়ুন-একসঙ্গে বসে মাদক সেবন! রিয়া-সুশান্তের ভিডিও ঘিরে তোলপাড় নেট দুনিয়া

Previous articleকোভিড পরিস্থিতিতে অধিবেশনে প্রথমবার বসে বলতে নির্দেশ সাংসদদের
Next articleপ্রথম ভারতীয় ফুটবলার হিসেবে ইতিহাসে আনাস, কেন জানেন?