মডেল সোনিকার মৃত্যু: অভিনেতা বিক্রমের বিচার হবে অনিচ্ছাকৃত খুনের অপরাধে

অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের অভিযোগের ভিত্তিতে চার্জ গঠন করার নির্দেশ দিয়েছেন বিচারক। মডেল সোনিকা সিং-এর মৃত্যুর প্রায় সাড়ে ৩ বছর পর মঙ্গলবার এই মামলার চার্জ গঠন করলো আদালত। এই চার্জের ভিত্তিতেই পুজোর পর থেকেই বিচার প্রক্রিয়া শুরু করতে হবে বলে বিচারক জানিয়েছেন।

প্রায় সাড়ে ৩ বছর আগে ২০১৭ সালের ২৯ এপ্রিল, রাসবিহারী অ্যাভেনিউয়ের একটি দোকানের সামনে থাকা এক বাতিস্তম্ভে প্রবল বেগে ধাক্কা মারে একটি গাড়ি। ওই গাড়ির চালক ছিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়৷ পাশের সিটে ছিলেন মডেল সোনিকা সিং চৌহান৷ একটি পার্টি থেকে ফিরছিলেন বিক্রম এবং সোনিকা। দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পান সোনিকা। বিক্রমই তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। কিন্তু সেখানেই সোনিকার মৃত্যু হয়৷ ওই দুর্ঘটনাগ্রস্ত গাড়ির ফরেন্সিক পরীক্ষায় পুলিশ জানতে পারে, প্রায় ১০০ কিলোমিটার বেগে ওই দিন গাড়িটি ধাক্কা মেরেছিল। অভিযোগ করা হয়, মত্ত ছিলেন বিক্রম। কলকাতা পুলিশ যে চার্জশিট পেশ করেছে, তাতে বিক্রমকেই দায়ী করা হয়েছে দুর্ঘটনার জন্য। চার্জশিটে বলা হয়েছে, শহরের সংকীর্ণ রাস্তায় এত জোরে গাড়ি চালালে যে বড় দুর্ঘটনা ঘটতে পারে৷ এটুকু বোঝার ক্ষমতা ছিল বিক্রমের। কিন্তু তিনি জেনেশুনে ওই গতিতে গাড়ি চালিয়েছেন এবং দুর্ঘটনা ঘটিয়েছেন। যা অনিচ্ছাকৃত খুনেরই সমান।
মঙ্গলবার আলিপুর জেলা আদালতের ষষ্ঠ অতিরিক্ত জেলা জজ পুষ্পল শতপথি সরকারি আইনজীবী এবং বিক্রমের আইনজীবীর সওয়াল-জবাব শুনে অনিচ্ছাকৃত খুনের মামলায় চার্জ গঠনের নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন-দীর্ঘদিন ধরে ‘অশ্লীল’ মেসেজ শ্রাবন্তীর কাছে, বাংলাদেশ হাইকমিশনে অভিযোগ অভিনেত্রীর

Previous articleকেবিসিতে ৫ কোটি জিতেও নষ্ট হতে বসেছিল সুশীলের জীবন!
Next articleদুর্গাপুজো শুভেচ্ছার দু’ট্রাক ইলিশ ভারতে