উৎসবের দিনে তরুণদের অসহায় মানুষের পাশে থাকার বার্তা অভিষেকের

মহালয়ার দিন সকালে রাজ্যবাসীকে আগাম শুভেচ্ছা জানালেন তৃণমূল সাংসদ তথা যুব তৃণমূলের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। শুভেচ্ছা জানানোর পাশাপাশি অতিমারি এবং আমফানে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে তৃণমূলের তরুণ প্রজন্মকে দাঁড়ানোর বার্তা দেন অভিষেক। তিনি বলেন, “ধর্ম যার যার, কিন্তু উৎসব সবার”। তাই উৎসবের দিনে যেন সবাই আনন্দ করতে পারেন।

এই কঠিন সময়ে বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজোতে কেউ দুঃখে না থাকে তার দিকে নজর দিতে হবে। তৃণমূলের যুবযোদ্ধাদের সকল মানুষের পাশে দাঁড়ানোর বার্তা দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

“মহালয়ায় প্রয়াত পূর্বপুরুষদের উদ্দেশ্যে গঙ্গা নদীর ঘাটে তর্পণ। আর দিন শুরু বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে রেডিও চণ্ডীপাঠ শুনে”- জানান তৃণমূল সাংসদ। তাঁর কাছে মহালয়া মানে অশুভ শক্তির বিনাশ করে শুভ শক্তির প্রতিষ্ঠা। এই পরিস্থিতিতে মা দুর্গার কাছে প্রার্থনা, তিনি যেন করোনার মতো অতিমারির বিরুদ্ধে লড়াই করে বাংলাকে জয়ী হওয়ার আশীর্বাদ দেন।

দেবী দুর্গার কাছে তিনি প্রার্থনা করেন, এই পরিস্থিতি কেটে গিয়ে যেন নতুন ভোর আসে। বাংলার প্রতিটি ঘরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উন্নয়নের ছোঁয়া লাগে। তৃণমূল সাংসদ বলেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মস্তিষ্কপ্রসূত প্রকল্পগুলি বিশ্বের দরবারে সমাদৃত, প্রশংসিত এবং পুরস্কৃত হয়েছে। সেই উন্নয়নের প্রকল্পে বাংলা সমৃদ্ধ হবে এই আশা করেন তিনি।

মা দুর্গার আশীর্বাদে উদ্ভাসিত হয়ে উঠুক বিশ্ববাংলা। মহালয়ার সকালে এই প্রার্থনাই করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন-ভোটের মুখে রাজ্যকে চাপে রাখতে গোর্খাল্যাণ্ড নিয়ে নয়া ছক বিজেপির

Previous articleভোটের মুখে রাজ্যকে চাপে রাখতে গোর্খাল্যাণ্ড নিয়ে নয়া ছক বিজেপির
Next articleরায়নার পিসির বাড়িতে দুষ্কৃতী হামলা, ৩ অভিযুক্তকে গ্রেফতার পাঞ্জাব পুলিশের