করণ জোহরের বাড়িতে ‘ড্রাগ পার্টি’ আয়োজন! এনসিবি-র কাছে অভিযোগ দায়ের

মাদক কাণ্ডে উত্তাল বি টাউন। এবার কাঠগড়ায় বলিউড পরিচালক তথা প্রযোজক করণ জোহর। এবার নারকোটিক কনট্রোল ব্যুরোর কাছে করণের নামে অভিযোগ দায়ের করলেন দিল্লির প্রাক্তন বিধায়ক মনজিন্দর সিং শিরসা। তাঁর অভিযোগ, করণ জোহরের বাড়িতে ড্রাগ পার্টি’ আয়োজন করা হয়েছিল।

এনসিবি প্রধানের কাছে এই বিষয়টি খতিয়ে দেখার আর্জি জানিয়েছেন মনজিন্দর সিং শিরসা। তাঁর বক্তব্য, এই বিষয়ে তদন্ত করলে একটি সূত্র মিলবে। তাতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের কিনারা করা যাবে। শুধু তাই নয়, মনজিন্দর সিং শিরসার অভিযোগ করণ জোহারের বাড়িতেই পার্টির আয়োজন করা হত। একাধিকবার পার্টি হয়েছে বলে অভিযোগ প্রাক্তন বিধায়কের।

গত বছর ৩০ জুলাই করণ জোহর সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করেন। সেই ভিডিও থেকেই বিতর্কের সূত্রপাত। ভিডিওতে দেখা যাচ্ছে, করণ জোহরের বাড়িতে পার্টি চলছে। সেখানে উপস্থিত আছেন রণবীর কাপুর, শাহিদ কাপুর, দীপিকা পাডুকোন, ভিকি কৌশল, অর্জুন কাপুরের মতো তারকারা। এই ভিডিও নিয়েই সোচ্চার হয়েছেন আকালি দলের এক বিধায়ক মনজিন্দর সিং শিরসা। অভিযোগ, পার্টিতে মাদক সেবন করছিলেন বলি তারকারা। যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন করণ জোহর। তাঁর বক্তব্য, কেউ অত বোকা না, যে মাদক পার্টির ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবে।

সংবাদমাধ্যমকে আকালি দলের প্রাক্তন বিধায়ক বলেন, করণ জোহরের বাড়ির ওই ভিডিওর ভিত্তিতে মুম্বই পুলিশের কাছে তিনি অভিযোগ দায়ের করেন। কিন্তু সেই অভিযোগের তদন্ত শুরু করেনি মুম্বই পুলিশ। সোশ্যাল মিডিয়ায় লেখালেখি করা থেকে, স্পিড পোস্টের লিখিত অভিযোগ দায়ের করেছিলেন। কিন্তু অভিযোগ তাতে কোনও লাভ হয়নি। মনজিন্দর সিং শিরসা বলেন, “মুম্বই পুলিশ তৎপর হলে সুশান্ত আজকে বেঁচে থাকতেন।” টুইটারে প্রাক্তন বিধায়ক লিখেছিলেন, “দিল্লিতে বিএসেফ কোয়ার্টারে গিয়ে এনসিবি চিফের সঙ্গে দেখা করেছি। করণ জোহরের বাড়িতে পার্টি আয়োজনের বিষয়টি তদন্ত করা হোক।”

আরও পড়ুন-শুধু রিয়া নন, স্বামীর আত্মহত্যায় ‘ভিলেন’ হয়েছিলেন রেখাও

Previous articleমোদির ৭০ তম জন্মদিনে ‘রাশিয়ার চিঠি’
Next articleপরিযায়ী শ্রমিকদের নিয়ে কার্টুন শেয়ার করে কেন্দ্রকে কটাক্ষ সোনুর