অনলাইন পরিষেবা বন্ধ এসবিআইয়ের, সমস্যায় গ্রাহকরা

আপনার কি এসবিআই-তে অ্যাকাউন্ট রয়েছে? এসবিআই নেটব্যাঙ্কিং -এর সুবিধা নেন? তাহলেই তো আপনিও পড়তে পারেন বিপদে। কারণ, হঠাৎই দেশজুড়ে স্তব্ধ হয়ে পড়েছে এসবিআই-এর নেটব্যাঙ্কিং পরিষেবা। ব্যাঙ্কের তরফে ট্যুইট করে জাননো হয়েছে, কারিগরি সমস্যাটি সমাধানের চেষ্টা চলছে।

করোনা পরিস্থিতিতে দেশজুড়ে কয়েক দফা লকডাউন চলেছে। কে কখন কীভাবে সংক্রমিত হয়ে পড়বেন, তা বড়ই চিন্তার বিষয়। এহেন পরিস্থিতিতে ব্যাঙ্কে যাওয়া মানেই সংক্রমণের আশঙ্কা। কারণ, যে টাকা নিয়ে লেনদেন হয়, তা অনেকের হাত ঘুরেই আসে। তার মধ্যে কেউ সংক্রমিত ছিলেন বা আছেন, তা বলা মুশকিল। এই অবস্থায় নেট ব্যাঙ্কিং বড় ভরসার জায়গা মানুষের কাছে।

আরও পড়ুন : ফের তীরে এসে ডুবল তরী, আবার মাঝপথে বন্ধ হল করোনা ভ্যাকসিনের ট্রায়াল

এদিন ট্যুইট করে এসবিআই কর্তৃপক্ষের তরফে জানানো হয়, ” বারবার সংযোগের সমস্যা ঘটছে এসবিআই-তে। কোর ব্যাঙ্কিং ব্যবস্থা সেই কারণেই খানিকটা বিপর্যস্ত। এটিএম ও পিওএস বাদ দিয়ে অন্যান্য পরিষেবায় সমস্যা হচ্ছে। ” গ্রাহকদের পাশে থাকার আবেদন জানিয়েছেন তাঁরা। আশ্বাস দিয়েছেন, শীঘ্রই পরিষেবা স্বাভাবিক হবে। অনিচ্ছাকৃত ত্রুটির জন্য গ্রাহকদের কাছে মার্জনাও চেয়েছে এসবিআই।

আরও পড়ুন : কাজ করতে গিয়ে আচমকা ধস, ১৫ দিন ধরে কুয়োর নীচে আটকে শ্রমিক

অনলাইন পরিষেবা আচমকা বন্ধ হয়ে পড়ায় স্বাভাবিকভাবেই সমস্যায় পড়েছেন কয়েক লক্ষ গ্রাহক। তবে একটাই স্বস্তি, এটিএম থেকে টাকা তোলা এবং কার্ডের সাহায্যে লেনদেন করতে পারছেন গ্রাহকরা।

Previous articleচুক্তি সম্পন্ন, লাল-হলুদ জার্সিতে ময়দান কাঁপাতে তৈরি অস্ট্রেলিয় ডিফেন্ডার নেভিল
Next articleঅগ্নিমূল্যে জ্বলছে ইমরানের দেশ, এতেও দোষ দেখছে ভারতের!