দিলীপ ঘোষের দ্রুত আরোগ্য কামনায় দক্ষিণেশ্বর কালী মন্দিরে সোমবার মহাযজ্ঞ বিজেপি যুবমোর্চার

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সুস্বাস্থ্য ও দ্রুত আরোগ্য কামনায় এবার মহাযজ্ঞ করতে চলেছে যুবমোর্চা। আগামীকাল, সোমবার এই মহাযজ্ঞ অনুষ্ঠিত হবে দক্ষিণেশ্বর কালী মন্দিরে সকাল ৯টা নাগাদ। রাজ্য বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ এই মহাযজ্ঞের আয়োজন করেছেন।

উল্লেখ্য, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ করোনা সংক্রমণ নিয়ে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন। যা নিয়ে উদ্বিগ্ন তাঁর রাজনৈতিক অনুগামীরা। যদিও আগের চেয়ে ভাল আছেন দিলীপবাবু। । আজ, রবিবার সল্টলেকের বেসরকারি হাসপাতালের তরফে এমনটাই জানানো হয়েছে। তাঁর মেডিক্যাল বুলেটিনে চিকিৎসকরা জানিয়েছে, শরীরে আর জ্বর নেই করোনা আক্রান্ত দিলীপবাবুর। চিকিৎসায় সাড়া দিয়ে ক্রমশ সুস্থ হয়ে উঠছেন রাজ্য বিজেপি সভাপতি।

মেডিক্যাল বুলেটিনের বিবৃতি অনুসারে, দিলীপ ঘোষের
রক্তচাপ, SPO2 স্থিতিশীল রয়েছে। জেনারেল আইসোলেশন কেবিনে দেওয়া হয়েছে তাঁকে। একইসঙ্গে জানানো হয়, গতকাল শনিবার দিলীবাবুর গলার যে সিটি স্ক্যান করানো হয়েছিল, সেই রিপোর্টে কোনও সমস্যা ধরা পড়েনি তাঁর। তাঁকে সাধারণ খাবার দেওয়া হচ্ছে।

গত ৮ অক্টোবর বিজেপির নবান্ন অভিযানের পরপরই কিছুটা অসুস্থ বোধ করেন দিলীপ ঘোষ। তাঁর পূর্ব ঘোষিত পরবর্তী রাজনৈতিক কর্মসূচি বাতিল করে দেন তিনি। সন্দেহ হওয়াতে করোনা টেস্ট করান। এরপর গত শুক্রবার রিপোর্টে কোভিড পজিটিভ ধরা পড়ে দিলীপ ঘোষের। ১০২ ডিগ্রি জ্বর নিয়ে ভর্তি হন হাসপাতালে। সামান্য শ্বাসকষ্টের সমস্যাও হচ্ছিল তাঁর। এখন তিনি অনেকটাই সুস্থ। এই খবরে দিলীপ ঘোষের রাজনৈতিক অনুগামীদের কিছুটা হলেও স্বস্তি মিলল। তবে বিজেপি যুবমোর্চার পক্ষ থেকে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের দ্রুত আরোগ্য কামনায় সোমবার মহাযজ্ঞ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন- রাজসাক্ষী হওয়ার আগে রহস্যমৃত্যু! ইয়েস ব্যাঙ্ক কাণ্ডে নয়া মোড়

Previous articleএমন মুহূর্তও জীবনে আসে !! কুণাল ঘোষের কলম
Next articleআই লিগ ট্রফি ছোঁয়ার পর মোহনবাগানকে বাংলায় শুভেচ্ছা কৈলাশের