মালদ্বীপে ছুটি কাটাতে চেয়ে সোনুর কাছে আবদার নেটিজেনের

লকডাউন পর্বে পরিযায়ী শ্রমিকদের সহায় হয়েছিলেন তিনি। শুধু পরিযায়ী শ্রমিক নয়, গত কয়েক মাসে দুঃস্থদের পাশে দাঁড়িয়েছে পর্দার খলনায়ক সোনু সুদ। এবার সেই সোনু সুদের কাছে মালদ্বীপ যাওয়ার জন্য ব্যবস্থা করার আর্জি জানালেন এক নেটিজেন। কিন্তু তাতে রেগে যাননি অভিনেতা। বা এড়িয়ে যাননি তিনি। বরং মজার ছলে উত্তর দিয়েছেন তাঁকে।

প্রতিদিন প্রায় হাজার হাজার ইমেইল, মেসেজ আসে সোনু সুদের কাছে। যা মূলত পরিযায়ী শ্রমিক বা অসহায় মানুষদের। প্রতিদিন সব মেসেজ পড়ে উঠতে পারেন না অভিনেতা। তার মধ্যে বেছে বেছে কিছু মেসেজ দেখার চেষ্টা করে। এ নিয়ে দুঃখ প্রকাশ করেছেন বাস্তবের নায়ক। ওই মেসেজে সমাজের অসহায় মানুষ মূলত নিজেদের যন্ত্রণার কথা তাঁরা ভাগ করে নেন সোনুর সঙ্গে। নিজের সাধ্যমতো তাঁদের পাশে থেকেছেন অভিনেতা। ইউনাইটেড নেশনস ডেভেলপমেন্ট প্রোগ্রাম এর তরফ সোনুকে এসডিজি স্পেশাল হিউম্যানিটারিয়ান অ্যাকশন অ্যাওয়ার্ড দেওয়া হয়।

এবার মালদ্বীপ যাওয়ার জন্য সোনুকে ব্যবস্থা করে দিতে বললেন এক নেটিজেন। সোনুকে ট্যাগ করে তিনি লিখেছেন, ” স্যার মালদিভসে ছুটি কাটাতে যাব। ব্যবস্থা করে দিন না।” তবে এর উত্তরে রেগে যাননি সোনু। বরং রসিকতার জিইয়ে রেখে উত্তর দিলেন, ” সাইকেলে করে যাবেন নাকি রিক্সা করে ভাই?”

আরও পড়ুন:শনিবার এই জিনিসগুলি কাউকে না দেওয়াই মঙ্গল