আমেরিকায় শপিংমলে এলোপাথাড়ি গুলিতে আহত ৮, পলাতক বন্দুকবাজ

ফের একবার বন্দুকবাজের হামলায় রক্তাক্ত হয়ে উঠল মার্কিন মুলুক। এবারের ঘটনাস্থল উইসকনসিনয়ের একটি শপিং মল। অতর্কিতে বন্দুকবাজের হামলা ৮ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তড়িঘড়ি ঘটনাস্থলে নিরাপত্তারক্ষীরা উপস্থিত হলে পালিয়ে যায় ওই বন্দুকবাজ। এখনো পর্যন্ত তার কোনও খোঁজ পাওয়া যায়নি।

আমেরিকা পুলিশ ও এফবিআই সূত্রে জানা গিয়েছে, শুক্রবার উইসকনসিন রাজ্যের মিলওয়াউকে কাউন্টির মে ফেয়ার শপিং মলে অতর্কিতে গুলি চালাতে শুরু করে এক শ্বেতাঙ্গ বন্দুকবাজ। তার আনুমানিক বয়স বয়স ২০ থেকে ৩০-এর মধ্যে। গুলিতে আহত হন ৮ জন। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয় এফবিআই ও স্থানীয় পুলিশ। এরপরই ওই এলাকা থেকে চম্পট দেয় বন্দুকবাজ। ওই হামলাকারীর খোঁজে ইতিমধ্যেই শুরু হয়েছে তল্লাশি অভিযান। এই ঘটনার পিছনে রাজনৈতিক যোগ রয়েছে নাকি সন্ত্রাসবাদি হামলা তা জানতে তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন:ভুটানের ২ কিমি অন্দরে গ্রাম করেছে চিন! অস্বীকার থিম্পুর

প্রসঙ্গত, গত সেপ্টেম্বর মাসে নিউ ইয়র্কে বন্দুকবাজের হামলা মৃত্যু হয়েছিল দুই জনের। তার আগে ২০০৮ সালে ক্যালিফোর্নিয়াতে বন্দুকবাজের ভয়াবহ হামলায় মৃত্যু হয় ১০ জনের। জানা যায় মানসিক ভারসাম্যহীন এক যুবক এই হামলা চালায়। ফের একবার বন্দুকবাজের হামলায় এদিন রক্তাক্ত হয়ে উঠল মার্কিন মুলুক।

Previous articleভুটানের ২ কিমি অন্দরে গ্রাম করেছে চিন! অস্বীকার থিম্পুর
Next articleশুভেন্দু, সৌগত-সহ ৫ সাংসদের বিজেপিতে আসা সময়ের অপেক্ষা! বিস্ফোরক দাবি অর্জুনের