তৃণমূলকর্মীকে গুলি করে খুন, অভিযোগের তির বিজেপির দিকে

প্রতীকী

তৃণমূল কর্মীকে প্রকাশ্যে গুলি করে খুন, চাঞ্চল্য নদিয়ার গয়েশপুরে। স্থানীয় এক তৃণমূল কর্মীকে গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ। কাঠগড়ায় বিজেপি। যদিও তৃণমূলের গোষ্ঠীকোন্দলের জেরে খুন বলে পাল্টা দাবি পদ্ম শিবিরের।

বাপ্পা সরকার নামে স্থানীয় ওই চা বিক্রেতা সোমবার রাতে নিজের দোকানের সামনে কথা বলছিলেন। অভিযোগ, সেই সময় উপস্থিত ব্যক্তিদের সঙ্গে তাঁর বচসা বাধে। তখনই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে তাঁর বুক লক্ষ্য করে গুলি ছোড়া হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাপ্পা সরকারের।

আরও পড়ুন – শিলিগুড়িতে জ্বলল মুখ্যমন্ত্রীর ছবি দেওয়া সরকারি ফ্লেক্স, কাঠগড়ায় বিজেপি

বাপ্পা তৃণমূলের সক্রিয় কর্মী ছিলেন বলে দাবি তৃণমূল কংগ্রেসের গয়েশপুর শহর সভাপতি সুকান্ত চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, বিজেপি কর্মীরা গয়েশপুর পুরসভার বিভিন্ন ওয়ার্ডে লিফলেট বিলি করেছিলেন। সেই নিয়ে বাপ্পা সরকারের সঙ্গে কয়েকজনের বচসা হয়। তখনই তাঁর বুকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই তৃণমূল কর্মীর।

বিজেপির নদিয়া জেলার সভাপতি অশোক চক্রবর্তীর অভিযোগ, এটা তৃণমূলের অভ্যন্তরীণ ঘটনা। কুখ্যাত দুষ্কৃতী তৃণমূলেরই এক নেতাকে লক্ষ্য করে গুলি চালায়। সেটি লক্ষ্যভ্রষ্ট হয়ে বাপ্পা সরকারের বুকে লাগে।

মৃতের ছেলে বিশাল সরকার জানান, তাঁর বাবার কোন শত্রু ছিল বলে জানা নেই। ঘটনার প্রকৃত তদন্তের দাবি করেছে পরিবার।

Previous article“দু’পয়সার সাংবাদিক” কথাটা মানছি না, প্রতিবাদ করলাম মহুয়া, অভিজিৎ ঘোষের কলম
Next articleরানিগঞ্জে প্রশাসনিক বৈঠকে মুখ্য়মন্ত্রী