ভারতের হয়ে অর্ধশতরান বিরাট কোহলির, ব‍‍্যর্থ ওপেনার জুটি

বৃহস্পতিবার থেকে এডিলেডে শুরু হয়ে গেল ভারত-অস্ট্রেলিয়া ( India vs Australia )টেস্ট ম‍্যাচ। গোলাপি বলের দিন রাতের এই টেস্টের প্রথম দিনের শেষে ভারতের রান সংখ‍্যা ৬ উইকেট হারিয়ে ২৩৩।

ম‍্যাচে এদিন টসে জিতে প্রথমে ব‍্যাট করতে নামে ভারতীয় দল। প্রথম টেস্ট ম‍্যাচে ব‍্যর্থ ওপেনার জুটি ময়ঙ্ক আগরওয়াল( Mayank Agarwal) এবং পৃথ্বি শাহ( Prithvi Shaw) । শূন‍্য রানে আউট হন পৃথ্বি। অপরদিকে ময়ঙ্কের ঝুলিতে আসে ১৭ রান। ভারতের হয়ে ব‍্যাট হাতে সামাল দেন বিরাট কোহলি( Virat kohli), চেতেশ্বর পুজারা(Cheteshwar Pujara) এফং অজিঙ্কে রাহানে(Ajinkya Rahane) ।তাদের ব‍্যাটের দাপটে রান সংখ্যা বাড়ে ভারতের স্কোর বোর্ডে। ৭৪ রান করেন অধিনায়ক বিরাট কোহলি। ৪৩ রান করেন পুজারা। রাহানের ঝুলিতে আসে ৪২ রান। এখন ভারতের হয়ে ক্রিজে রয়েছেন ঋদ্ধিমান সাহা এবং আর অশ্বিন। অস্ট্রেলিয়া হয়ে দুই উইকেট নেন মিচেল স্টার্ক। একটি করে উইকেট নেন হ‍্যাজেলহুড, প‍্যাট কামিন্স, নাথ‍্যান লিউন।

ভারতীয় ব‍্যাটসম‍্যানদের দ্রুত উইকেট পড়ে যাওয়ায় প্রথমদিনের শেষে চাপে ভারত। তবে এখনই ভারতের ব‍্যাটিং প‍্যারফমেন্স নিয়ে ভাবতে নারাজ প্রাক্তন ক্রিকেটার দীপ দাশগুপ্ত।

আরও পড়ুন- নতুন উদ্যোগ আদিত্য স্কুল অফ স্পোর্টসের

Previous articleশুধু শুভেন্দু কেন, আমি চলে গেলেও মমতার দলের ক্ষতি হবে না: সুব্রত
Next articleএকুশের ময়দানে ফের পাহাড় ইস্যু! ‘স্থায়ী সমাধান’ চেয়ে শাহর দফতরে রাজু বিস্তা