“দিদির সঙ্গে আছি’ ফেসবুকে পোস্ট করে জানিয়ে দিলেন জিতেন্দ্র তিওয়ারি

তৃণমূল (TMC)ছেড়ে বিজেপিতে (BJP) যোগ দিচ্ছেন বলে জল্পনা তৈরি হয়েছিল জিতেন্দ্র(Jitendra Tiwari) তিওয়ারিকে নিয়ে কিন্তু বিজেপির মধ্য থেকেই একাধিক প্রতিবাদ ও প্রতিরোধ আসায় শেষ পর্যন্ত বিজেপিতে যোগদান ভেস্তে যায়।শেষ পর্যন্ত জিতেন্দ্র নিজেই ফেসবুক পোস্ট (Facebook post)করে জানিয়ে দিলেন অন্য কোথাও নয়, দিদির সঙ্গেই আছি।

পাশাপাশি ফেসবুকের আরো একটি পোস্ট নিয়ে রাজ্য রাজনীতিতে (Bengal politics)চাঞ্চল্য ছড়িয়েছে। জিতেন্দ্র লিখেছেন, ফুলস্টপ বলে কিছু নেই রাজনীতিতে। কেন তিনি হঠাৎ এই ধরনের কথা লিখতে গেলেন তাই নিয়ে কিঞ্চিৎ ধোঁয়াশা তৈরি হয়েছে ।

জিতেন্দ্রর অবস্থান নিয়ে রাজ্যের প্রধান দুটি শিবির তৃণমূল এবং বিজেপির মধ্যে সমীকরণ তৈরি হয়।

আরও পড়ুন- একুশের ভোটে বামেদের সঙ্গে জোটে সিলমোহর কংগ্রেস হাইকম্যাণ্ডের

বিজেপির দরজা বন্ধ হয়ে যাওয়ায় হতাশ ও অনুতপ্ত জিতেন্দ্র তৃণমূলের দরজায় ফিরে আসেন। ফলে তৃণমূলের কাছেও তিনি কিছুটা হাসির খোরাক হয়ে ওঠেন। প্রশ্ন উঠেছে জিতেন্দ্র আনুষ্ঠানিকভাবে তৃণমূল ছাড়লেও তিনি কিন্তু এখনও আনুষ্ঠানিকভাবে তৃণমূলে ফেরেননি অর্থাৎ তিনি এখনও দলবিহীন বিধায়ক‌। বিধানসভার খাতায় অবশ্য তিনি এখনো তৃণমূল বিধায়ক। সব মিলিয়ে তার রাজনৈতিক অবস্থান ঘিরে কিঞ্চিৎ ধোঁয়াশা তো আছেই। সেই কারণেই বোধহয় জিতেন্দ্র ফেসবুকে এই ধরনের পোস্ট করেছেন বলে রাজনৈতিক বিশেষজ্ঞদের অভিমত।

আরও পড়ুন- কৃষি ভবনে কৃষি মন্ত্রীর সঙ্গে বৈঠকে কৃষক সভা

 

Previous articleবরখাস্ত না পদত‍্যাগ? কেভিপি রাও কে নিয়ে জল্পনা তুঙ্গে ক্রিকেটমহলে
Next articleশীতের আমেজে আনন্দে মেতে উঠুন সন্তোষ মিত্র স্কোয়ারের পাখি উৎসবে