মজার ভিডিও শেয়ার করে প্রশান্ত কিশোরকে ব্যাঙ্গ করলেন পরেশ রাওয়াল

২০১৪ সালে লোকসভা নির্বাচনের সময় বিজেপির জনসংযোগের দায়িত্ব পড়েছিল প্রশান্ত কিশোরের (Prashant Kishor) কাঁধে। কিন্তু দলকে জেতানোর পিছনে আদতে তাঁর কোনও অবদান ছিল না! প্রশান্তকে টুইটে ব্যাঙ্গ করলেন বলিউড অভিনেতা তথা আমেদাবাদ পূর্বের একসময়ের বিজেপি (BJP) সাংসদ পরেশ রাওয়াল (Paresh Rawal)।

বৃহস্পতিবার সকালে টুইটারে (Twitter) একটি ভিডিও শেয়ার করেছেন পরেশ। তাতে দেখা যাচ্ছে, একটি লোক চলন্ত একটি ট্রেনকে এমন ভাবে থামানোর অভিনয় করছে, মনে হচ্ছে তার বল প্রয়োগেই ট্রেনটি এসে স্টেশনে থামল। কিছুক্ষণ পরেই সেই লোকটিই ট্রেনটিকে এমন ভাবে ধাক্কা দেওয়ার ভঙ্গি করল, যেন সে না বল প্রয়োগ করলে হয়ত ট্রেনটা চলতই না। ট্রেনটি কিন্তু নিজের গতি অনুসারেই এগিয়ে চলছিল। অর্থাৎ ভিডিওটিতে এটাই বোঝা যাচ্ছে, লোকটির ধাক্কা দেওয়া বা ট্রেনটিকে বল প্রয়োগ করে আটকানো কোনটাই কিছু যায় আসে না।

আরও পড়ুন-মারা শুরু করলে ব্যান্ডেজ বাঁধার জায়গা পাবে না, ফের বেলাগাম দিলীপ

পরেশ রাওয়ালের এই ভিডিও শেয়ার করার মধ্যে রয়েছে রাজনৈতিক খোঁচা। ভিডিয়োটির ক্যাপশনে লেখা, ‘২০১৪ সালে মোদিজিকে প্রশান্ত কিশোর এ ভাবেই ভোটে জিততে সাহায্য করেছিলেন।’ অর্থাৎ ২০১৪ লোকসভা নির্বাচনে বিজেপিকে জেতানোর পিছনে প্রশান্ত কিশোরের কোনও হাত ছিল না। দল নিজের গতি অনুসারেই এগিয়ে চলছিল।

২০১৪ তো গেল। এবার ২০২১-এর পশিমবঙ্গের (West Bengal) বিধানসভা নির্বাচন। টানটান উত্তেজনা রাজ্যে। তৃণমূল কংগ্রেসের নির্বাচনী কৌশলী প্রশান্ত কিশোর। দলকে জেতানোর দায়িত্ব পুরোপুরি প্রশান্তের হাতে। তার জন্য একাধিক প্ল্যান-ও করছেন কিশোর। এবার দেখার যে, ভোটকুশলী প্রশান্ত কিশোরের এই প্ল্যানগুলি কতটা কাজ করে ২০২১-এ।

আরও পড়ুন-“কাশ্মীর দখলের পর ভারতে আক্রমণ”, বিতর্কিত মন্তব্য শোয়েবের

Previous articleজম্মু-কাশ্মীরের প্রতিটি পরিবারকে ৫ লাখের স্বাস্থ্যবিমা:নরেন্দ্র মোদি
Next article২১ বছরের দলের জন্য এখন লজ্জা পাচ্ছেন শুভেন্দু!