পার্থর সঙ্গে বৈঠক এড়ালেন রাজীব, রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে

ফের জল্পনার কেন্দ্রে রাজ্যের বনমন্ত্রী (Forest Minister) রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajiv Banerjee)। সম্প্রতি, তাঁকে নিয়ে রাজনৈতিক মহলে জোর জল্পনা শুরু হয়েছে। রাজীবের কিছু মন্তব্য ও শুভেন্দুর (Suvendu Adhikary) স্টাইলে রাস্তায় রাস্তায় “অনুগামী”দের পোস্টারে জল্পনায় আরও ইন্ধন জোগায়। তৃণমূলের (TMC) সঙ্গে তাঁর দূরত্বের তত্ত্ব উঠে আসে বিভিন্ন মহল থেকে। দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) আসরে নামেন। রাজীবের অভিমান ভাঙানোর চেষ্টা করেন তিনি। পার্থবাবুর বাড়িতে বেশ কয়েকটি বৈঠক হয়। দু’পক্ষ থেকেই দাবি করা হয়, দলীয় কাজ নিয়ে রুটিন বৈঠক। কিন্তু তাতে চিড়ে ভেজেনি। রাজীবের সঙ্গে দলের ফাটল ক্রমশ স্পষ্ট হতে থাকে। মন্ত্রিসভার বৈঠকেও অনুপস্থিত থাকেন রাজীব।

এরপর আজ ফের পার্থ চট্টোপাধ্যায় তাঁর নাকতলার (Naktala) বাড়িতে রাজীবকে ডাকেন। কিন্তু সেই বৈঠকে আসেননি বনমন্ত্রী। এরপর ফের নতুন করে জল্পনা তৈরি হয়। তাহলে কি শুভেন্দুর পথেই এবার রাজীব? যদিও ঘনিষ্ঠ মহলে রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee) জানিয়েছেন, তাঁর শরীর ভালো নেই। তাই এদিনের বৈঠকে তিনি যেতে পারছেন না। সম্ভবত, যোগ দেবেন না নবান্নে মন্ত্রিসভার বৈঠকেও।

আরও পড়ুন – মন্ত্রিত্ব, জেলা সভাপতির পদ ছাড়লেন লক্ষ্মীরতন, নাড্ডার সফরেই কী বিজেপিতে?

এরই মধ্যে অনেকে তাঁর বিজেপি যোগ দেখছেন। চলতি মাসে ফের রাজ্যে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী (Home Minister) অমিত শাহ (Amit Sah)। হাওড়ায় (Howrah) তাঁর সভা করার কথা আছে। সেখানে নাকি রাজীবের বিজেপিতে (BJP) যোগদান হতে পারে। যদিও এর আগে এমন জল্পনার খবর উড়িয়ে দিয়েছিলেন রাজীব নিজেই।

Advt

Previous articleচোটের কারণে ছিটকে গেলেন কে এল রাহুল
Next articleলক্ষ্মীর ইস্তফায় নেগেটিভ কিছু নেই, শুভেচ্ছা রইল: মুখ্যমন্ত্রী