অস্ত্র হাতে বুথের ১০০ মিটারের মধ্যে ঘুরছে বিজেপি কর্মীরা, বিস্ফোরক টুইট শশী পাঁজার

বুথের ১০০ মিটারের মধ্যে ধারালো অস্ত্রসহ ঘুরে বেড়াচ্ছে ২ বিজেপি কর্মী। অথচ ১০০ মিটারের মধ্যে থাকার কথা কেন্দ্রীয় বাহিনীর। তাদের তরফে বাধা দেওয়ার কোনো উদ্যোগ চোখে পড়ছে না। সম্প্রতি এমনই এক ভিডিও প্রকাশ্যে এনে বিস্ফোরক অভিযোগ তুললেন তৃণমূল নেত্রী শশী পাঁজা।

বিক্ষিপ্ত কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবেই হচ্ছে রাজ্যে প্রথম দফার নির্বাচন। যদিও সকাল থেকে কাঁথি, পটাশপুর, ছাতনা সহ বেশ কয়েকটি জায়গায় বিক্ষিপ্ত কিছু অশান্তির খবর পাওয়া গিয়েছে। এরই মাঝে টুইট করে চাঞ্চল্যকর অভিযোগ করলেন তৃণমূল নেত্রী শশী পাঁজা(Shashi panja)। টুইটে একটি ভিডিও তুলে ধরে নির্বাচন কমিশনের(election commission) দিকে অভিযোগের আঙুল তুলেছেন তিনি। যদিও ভিডিওটি কোথাকার সে বিষয়ে স্পষ্ট কোনো তথ্য দেননি তবে তৃণমূল নেত্রী(TMC leader)।

আরও পড়ুন:প্রলয়কে ফোনে ধরালো কে? মমতাশিবিরেই শুরু তদন্ত

শনিবার প্রথম দফার ভোট দান পর্ব শুরু হওয়ার কিছু সময় পর দুপুর বারোটা নাগাদ ভিডিও সহ একটি টুইট করতে দেখা যায় তৃণমূল নেত্রী শশী পাঁজাকে। যে ভিডিওতে দেখা যাচ্ছে দুই ব্যক্তি অস্ত্রহাতে পায়চারি করছেন বুথের ১০০ মিটারের মধ্যে। যদিও কেন্দ্রীয় বাহিনীর তরফে কোনও রকম বাধা দেওয়া হচ্ছে না তাদের। ভিডিওটি টুইট করার পাশাপাশি ক্যাপশনে শশী পাঁজা লিখেছেন, ‘প্রকাশ্যে বিজেপি কর্মীরা লাঠি ও ধারালো অস্ত্র হাতে ভোটকেন্দ্রের ১০০ মিটারের মধ্যে ঘুরে বেড়াচ্ছে। এরপরই তিনি প্রশ্ন তোলেন, ‘কমিশন কী করছে? যে কেন্দ্রীয় বাহিনী ভোটদাতাদের নিরাপত্তা দিচ্ছে বলে দাবি করা হচ্ছে তারা কোথায়?’

Advt

Previous articleআজ থেকে অসমেও শুরু হল বিধানসভা নির্বাচন
Next articleভোটের আগে চাঞ্চল্য ছড়াল আরামবাগে, ধৃত ২ দুষ্কৃতী