অসুস্থ পাওয়ার, বাতিল সমস্ত কর্মসূচি

অসুস্থ শরদ পাওয়ার। আগামী বুধবার অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি হবেন তিনি। সোমবার এমনটাই জানাল শরদ পাওয়ারের দল ন্যাশনাল কংগ্রেস পার্টির (NCP)। ২০০৪ সালে প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী শরদ পাওয়ারের আরও একবার অস্ত্রোপচার হয়েছিল। সেই সময় তিনি ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন।

NCP-র মুখপাত্র নবাব মালিক সোমবার টুইট করে লিখেছেন, গত সন্ধেয় পওয়ার পেটে ব্যথা অনুভব করেছিলেন। তাঁকে হাসপাতালে চেকআপের জন্য নিয়ে যাওয়া হয়। তার পরে ডাক্তাররা তাঁর গল ব্লাডারে সমস্যা দেখেন।” পাশাপাশি নবাব মালিক জানিয়ে দেন, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাঁর সমস্ত কর্মসূচি বাতিল হয়েছে। জানা গিয়েছে, পাওয়ারের রক্ত পাতলা করার যে ওষুধ নিতেন, পেটের সমস্যার জন্য আপাতত তা বন্ধ রাখা হচ্ছে। হাসপাতালে ভর্তির পর তাঁর এন্ডোস্কপি হবে এবং তারপরই অস্ত্রোপচার করা হবে।

আরও পড়ুন-দ্বিতীয় ঢেউয়ে আরও ভয়াল করোনা, আক্রান্ত অনুর্ধ্ব ১০ বছরের ৪৭০ শিশু

উল্লেখ্য, মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের বিরুদ্ধে ওঠা অভিযোগ নিয়ে রাজ্যের বিরোধী বিজেপি যখন সরব, তখনই আচমকা রবিবার অমিত শাহের সঙ্গে পাওয়ারের সাক্ষাৎ নিয়ে রাজনৈতিক মহলে নানা রকম জল্পনা ছড়ায়। ওই বৈঠক সেরে বেরিয়ে সাংবাদিকদের উদ্দেশে পাওয়ার বলেন, সব কথা প্রকাশ্যে আনতে নেই।

Advt