বিতর্কের মধ্যেই প্রকাশ্যে এল নুসরতের বেবি বাম্পের ছবি

মা হওয়ার খবর প্রকাশ পাওয়ার পরই সংবাদের শিরোনামে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। ইতিমধ্যেই নিখিল জৈন-এর সঙ্গে নুসরতের বিয়ে নিয়ে কার্যত কাদা ছোঁড়াছুড়ি শুরু হয়ে গিয়েছে। এসব বিতর্কের মধ্যেই জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এল নুসরতের বেবি বাম্পের ছবি। ছবিতে রয়েছেন আরও দুই অভিনেত্রী, শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী চক্রবর্তী। কিন্তু প্রশ্ন হল কে এই সন্তানের বাবা? কারও কারও আবার প্রশ্ন ছিল, নুসরত কি আদৌ সন্তানসম্ভবা? ইন্ডাস্ট্রিতে ভুয়ো খবর ছড়িয়েছিল, কোনও ছবির কারণেই নুসরত এই বেবি বাম্প তৈরি করেছেন।
ছবিতে সাদা গাউন ও হালকা লিপস্টিক পরে চওড়া হাসি হাসিছেন অভিনেত্রী নুসরত। কানে রয়েছে বড় মাকড়ি। চোখে মুখে মাতৃত্বের আভা। সাদা গাউনের মধ্যে দিয়ে স্পষ্টতই বোঝা যাচ্ছে নুসরতের বেবি বাম্প। নুসরতের সঙ্গে ছবিতে তাঁর দুই বন্ধুকে দেখা যাচ্ছে। যাঁরা প্রায়ই দেখা করেন এবং আড্ডা দেন নুসরতের বালিগঞ্জের বাড়িতে। নেটমাধ্যমে ব্যবসায়ী রাজকুমার গুপ্ত এরকমই এক আড্ডার ছবি দেন।

২০১৯ সালে তুরস্কে বিয়ে করেন নুসরত জাহান ও নিখিল জৈন। কিন্তু বিয়ের দু’বছর যেতে না যেতেই শুরু হয় সম্পর্কের মধ্যে ভাঙ্গন। নুসরতের মা হওয়ার সংবাদ প্রকাশ্যে আসতেই একটি বিবৃতিতে নুসরত লেখেন, ‘নিখিলের সঙ্গে আমার আইনত বিয়ে হয়নি। আমরা লিভ ইন করতাম। তাই বিচ্ছেদের কোনও প্রশ্নই ওঠে না।’ নুসরত সংবাদমাধ্যমকে জানান,’বহু আগে আমাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। কিন্তু, এনিয়ে আমি কিছু বলিনি। কারণ, আমি ব্যক্তিগত জীবন নিজের মধ্যেই রাখতে চাইছিলাম। কাজেই বিচ্ছেদ ইস্যুতে নিশ্চয়ই মিডিয়া বা অন্য যাদের সঙ্গে আমি জড়িত নই, তাদের তরফে আমার পদক্ষেপ নিয়ে কোনও প্রশ্ন উঠবে না। অভিযুক্ত এই বিয়ে আইনি বা বৈধ নয়। কাজেই আইনের চোখে ওটা আদৌও বিয়ে নয়।’
নুসরতের পালটা দিয়ে একটি বিবৃতিতে নিখিল জৈন জানান, ‘২০১৯-র জুনে তুরস্কে গিয়ে নুসরতকে বিয়ে করেছিলাম। তারপর কলকাতায় ফিরে রিসেপশন। স্বামী-স্ত্রীর হিসেবেই আমরা একসঙ্গে ছিলাম। কিন্তু অল্প দিনের মধ্যেই নুসরতের আচরণ বদলে গিয়েছিল। ২০২০-র অগাস্টে একটি ফিল্মের শ্যুটিংয়ের সময় নুসরতের আচরণ বদলাতে থাকে। কেন হঠাৎ আমার প্রতি আচরণ বদলে যায়, সে কথা বলতে পারবে নুসরতই। বারবার বলা সত্ত্বেও বিয়ের রেজিস্ট্রেশন এড়িয়ে গিয়েছিল নুসরত। নুসরতের বাইরে যাওয়া নিয়ে নানা তথ্য সামনে আসতে শুরু করে। নুসরত সম্পর্কে নানা খবর আসার পরেই নিজেকে প্রতারিত মনে হতে থাকে আমার। ২০২০-র ৫ নভেম্বর সমস্ত দামি জিনিস নিয়ে বেরিয়ে যায় নুসরত। বাড়ি ছাড়ার পরে নুসরতের বাকি দামি জিনিস, আইটি রিটার্নের নথি পাঠানো হয়। সমস্ত জিনিস, কাগজপত্র নিয়ে বালিগঞ্জের ফ্ল্যাটে চলে যায় নুসরত। তারপর থেকে আমরা আর একসঙ্গে থাকিনি। বিয়ের পর বিপুল পরিমাণ গৃহঋণের ভার এড়াতে টাকা চেয়েছিল নুসরত। পারিবারিক অ্যাকাউন্ট থেকে টাকা দিয়েছিলাম। সেই টাকার অনেকটা এখনও বকেয়া আছে। টাকা, গয়না নিয়ে যা অভিযোগ করেছেন নুসরত, তা অসত্য।’
নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসতেই ইন্ডাস্ট্রি জুড়ে শুরু হয়েছিল জল্পনা। নুসরতের সঙ্গে জড়িয়ে পড়েছে অভিনেতা যশের নাম । এদিকে নিখিল সাফ জানিয়েছেন, নুসরতের সন্তানের বাবা তিনি নন। কারণ নুসরতের সঙ্গে ৬ মাসেরও বেশি সময় তাঁর দেখা হয়নি।

Previous articleরাজ্যে সিন্ডিকেটরাজ বরদাস্ত নয়, হুঁশিয়ারি ত্রিপুরার মুখ্যমন্ত্রীর
Next articleসুস্থ বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার, ৪ দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন