দিল্লিতে তুষার মেহতার বাড়ির সামনে হঠাৎ কুণাল ঘোষ

SG তুষার মেহতার সঙ্গে Shuven Adhikariর ‘বৈঠক’ নিয়ে বিতর্ক চলাকালীন নাটকীয় চমক।

মঙ্গলবার দুপুরে Tushar Mehtaর দিল্লির 10 আকবর রোডের বাড়ির সামনে হঠাৎ হাজির প্রাক্তন সাংসদ ও তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। হাতে নীল ফাইল।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত খবর, বিনা অ্যাপয়ন্টমেন্টে হাজির হয়ে তুষার মেহতার সাক্ষাৎ প্রার্থনা করেছেন তিনি।
সূত্রের খবর, শুভেন্দু ইস্যুতে চাপ বাড়াতেই কুণালকে পাঠিয়ে এই কৌশল নিয়েছে তৃণমূল।
তুষারের বাড়িতে শুভেন্দু যাওয়ার পরেই বিতর্ক শুরু। সঙ্গে সঙ্গে টুইট করেছিলেন কুণাল। Narada মামলায় সিবিআইর FIR named শুভেন্দু কেন এই মামলায় সিবিআই আইনজীবী তুষারের বাড়িতে? তদন্ত প্রভাবিত হবে। শুভেন্দু গ্রেপ্তার বাঁচাতে গিয়েছেন। এই অভিযোগ নিয়ে ঝড় ওঠে। তৃণমূল SGর অপসারণ চায়। তখন তুষার মেহতার তরফে বলা হয় শুভেন্দু গেলেও দেখা হয়নি। তিনি অন্য বৈঠকে ব্যস্ত ছিলেন। Avishek Banerjee চ্যালেঞ্জ করেন বাড়ির সিসি টিভি ফুটেজ দেখান মেহতা। রাষ্ট্রপতির কাছেও তৃণমূল SG র অপসারণ দাবি করে।

আরও পড়ুন: হঠাৎ বাতিল মোদির বৈঠক, মন্ত্রিসভার রদবদল কি স্থগিত, উঠছে প্রশ্ন

এরই মধ্যে মঙ্গলবার দুপুরে চমক। যে কুণাল ঘোষকে সোমবার রাতেও কলকাতায় এবিপি আনন্দর স্টুডিওতে দেখা গিয়েছে, সেই কুণালকে হঠাৎ দেখা যায় দিল্লিতে তুষার মেহতার বাড়ির সামনে। হাতে নীল ফাইল। রক্ষীদের কাছে নিজের প্রাক্তন সাংসদের পরিচয়পত্র দেখিয়ে কুণাল বলেন তিনি তুষার মেহতার সঙ্গে দেখা করতে চান।
রক্ষীরা ভিতরে খবর পাঠিয়েছেন।
কুণাল বাইরে হাসিমুখে অপেক্ষারত।
তিনি শুধু বলেন,” আমার নিজস্ব কোনো মামলার কারণে আসিনি। তার প্রশ্নই ওঠে না। আমার মামলা আমি নিজে কোর্টে লড়ে জিতব। আমি এখানে এসেছি শুভেন্দুদের কথামত বিনা অ্যাপয়ন্টমেন্টে সলিসিটর জেনারেলের সঙ্গে কথা বলা যায় কি না, পরীক্ষা করে দেখতে। যেভাবে শুভেন্দু এসেছিল, তার প্রতিবাদ করতে। দু একটি নথি মাননীয় SG কে দিয়ে যেতে। বাকিটা এখন বলতে চাই না।”

তৃণমূল সূত্রে বক্তব্য হল, যদি প্রাক্তন সাংসদের জন্য গেট না খোলে তাহলে প্রমাণ হবে যে সেদিন শুভেন্দু আগাম অ্যাপয়ন্টমেন্ট করেই এসেছিলেন। যে কারণে তিনি আসতেই তুষারের বাড়ির দরজা খুলে গিয়েছিল।
ফলে দরজা না খুললে তৃণমূলের লাভ।

আর যদি দরজা খুলে কুণালকে অন্তত অফিস পর্যন্তও নিয়ে যাওয়া হয়? সূত্রের খবর, নীল ফাইলে যা আছে জমা দেবেন কুণাল ঘোষ। দলীয় সূত্রে খবর, তাতে আছে তুষার মেহতাকে কুণালের একটি বিস্ফোরক চিঠি। সঙ্গে নারদের সিবিআই এফ আই আরের কপি এবং সারদায় সুদীপ্ত সেনের লেখা আদালত ও সিবিআই ডিরেক্টরকে লেখা চিঠি। দুটিতেই শুভেন্দু সম্পর্কে গুচ্ছ অভিযোগ রয়েছে।

এই খবর লেখা পর্যন্ত তুষারের বাড়ির সামনেই আছেন কুণাল।
দেখা যাক, তৃণমূলের এই কৌশলী পদক্ষেপে এরপর কী দাঁড়ায়।

 

Previous article“ভোট পরবর্তী হিংসা” ইস্যুতে বিধানসভায় তুমুল বিক্ষোভ বিরোধীদের, উন্নয়নের কথা বললো তৃণমূল
Next articleপুলিশ হেফাজতে যুবকের মৃত্যু! অগ্নিগর্ভ বরাকর, সাসপেন্ড ২ পুলিশকর্মী