স্বস্তি টিম ইন্ডিয়ার, করোনা মুক্ত ঋষভ পন্থ, তবে এখনও কোয়ারেন্টাইনে ঋদ্ধিমান

করোনা( corona) মুক্ত হলেন ঋষভ পন্থ( Rishab pant)। এমনটাই জানাচ্ছে এক সংবাদসংস্থা। গত ৮ জুলাই করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। তারপর লন্ডনে এক আত্মীয়র বাড়িতে কোয়ারেন্টাইনে থাকেন পন্থ। তবে সূত্রের খবর পন্থের কোয়ারেন্টাইনের পর্ব শেষ হয়েছে। খুব তাড়াতাড়ি ভারতীয় শিবিরে যোগ দিতে পারেন তিনি।

মঙ্গলবার ডারহামের এমিরেটস রিভারসাইড মাঠে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলতে নামছে ভারতীয় দল( India team)। প্রতিপক্ষ কাউন্টি চ্যাম্পিয়নশিপের নির্বাচিত একাদশ। তবে সেই দলের বিরুদ্ধে মাঠে খেলছেন না পন্থ। ম্যাচে খেলবেন না ভারতের আরেক উইকেটরক্ষক  ঋদ্ধিমান সাহা ও (Wriddhiman Saha)।  পন্থের কোয়ারেন্টাইন পর্ব শেষ হলেও ঋদ্ধিমান সাহা এখনও কোয়ারেন্টাইন রয়েছেন। তবে আশা করা হচ্ছে দ্বিতীয় প্রস্তুতি ম‍্যাচে খেলতে পারেন তাঁরা।

৪ আগস্ট ইংল‍্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম‍্যাচের টেস্ট খেলতে নামবে ভারতীয় দল। তার আগে নিজেদের তৈরি করে নিতে মরিয়া টিম ইন্ডিয়া।

এদিন বিসিসিআইয়ের পক্ষ বলা হয়,” প্রথম টেস্টের আগে পন্থের ম্যাচ ফিট হওয়াটা অনেক বেশি জরুরি। দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় ও। আগামী ৪ আগস্ট থেকে নটিংহ্যামে ভারত-ইংল্যান্ড প্রথম টেস্ট যুদ্ধ। সেখানে পন্থ এবং ঋদ্ধিমান, দু’জনকেই পাওয়ার আশা করছে ভারতীয় টিম।”

আরও পড়ুন:আজ কাউন্টি চ্যাম্পিয়নশিপের নির্বাচিত একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম‍্যাচ খেলতে নামছে বিরাট বাহিনী

 

Previous article“সীমাহীন সুবিধাবাদী, আগে গ্রেফতার করা হোক”: নাম না করে শুভেন্দুকে তুলোধনা কুণালের
Next article২৫ জুলাই পৃথিবীর কান ঘেঁষে বেরোবে অতিকায় গ্রহাণু, সংঘর্ষ এড়াতে তৎপর নাসা