তৃণমূল নেত্রীর জন্য গান রেকর্ড করালেন মদন মিত্র

উপনির্বাচনের আগে নেত্রীর জন্য গান রেকর্ড করালেন তৃণমূল (Tmc) বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। হানি সিংয়ের স্টাইলে বৃহস্পতিবার, তিনি গান রেকর্ড করান বালিগঞ্জের (Ballygunge) একটি স্টুডিও-তে। কিছুদিনের মধ্যেই সেই গান প্রকাশ্যে আসবে।

এর আগেও মদন মিত্রকে গান গাইতে শোনা গিয়েছে। কখনও স্বরচিত, কখনও রবীন্দ্রসঙ্গীত, কখনও আবার হিন্দি গান গেয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অনেক সময় তা ভাইরালও হয়েছে। এবার নেত্রীর জন্য গান গাইলেন তৃণমূল বিধায়ক।

আরও পড়ুন-দুর্ঘটনার কবলে সিঙ্গুরের তৃণমূল বিধায়ক বেচারাম মান্না, জখম ৩

“মদন খুব কালারফুল”- ভবানীপুরে ভোট প্রচারে প্রথমদিনই এ কথা জানিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bandopadhyay)। এলাকায় তাঁর হয়ে মদন মিত্রকে ধুতি-পাঞ্জাবি পরে প্রচার করার কথা বলেন নেত্রীই। সেই মতো এদিন সকালে নিজের এলাকা ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচার করেন মদন মিত্র। তাঁর পরণে ছিল ”দিদি”র দেওয়া কালো পাঞ্জাবি, দুধসাদা ধুতি এবং গলায় শান্তিনিকেতনের উত্তরীয়। পুজোর জন্য কামারহাটির বিধায়ককে এই আগাম উপহার দিয়েছিলেন দলনেত্রী। কিন্তু এদিনই প্রচারে সেই পাঞ্জাবি পরে বেরন মদন। তাঁর কথায়, “দিদির জন্য প্রচারে নামা মানেই আমার মহাষ্টমী। তাই দিদির দেওয়া পাঞ্জাবি পরেই বেরলাম। এই পরেই বাড়ি বাড়ি যাবো। বাংলা নিজের মেয়েকে চায়। আবার আমাদের ভবানীপুরের ঘরের মেয়ে ঘরে ফিরেছে।” মুখ্যমন্ত্রীর হয়ে প্রচারে নেমে এদিন পথচলতি মানুষ হাতে লাল গোলাপ তুলে দেন মদন মিত্র।

advt 19

Previous articleধোনির বিরুদ্ধে স্বার্থ সঙ্ঘাতের অভিযোগ আনল মধ্যপ্রদেশ ক্রিকেট বোর্ডের এক সদস্য
Next articleগৌরীর মা কী এবার শাহরুখের নতুন কোরিওগ্রাফার?