অন্যদলের এজেন্ট বিজেপি নেতা! গাড়ি ভাঙচুরের ভুয়ো অভিযোগ: পদে পদে বিতর্কে কল্যাণ চৌবে

তৃণমূলের বিরুদ্ধে গাড়ি ভাঙচুরের অভিযোগ করে নিজেই বিতর্কে জড়ালেন বিজেপি (Bjp) নেতা কল্যাণ চৌবে (Kalyan Chowbey)। পাল্টা বহিরাগত অভিযোগ করে কল্যাণের আপ্ত সহায়ককে ধরে পুলিশের হাতে তুলে দেন তৃণমূল (Tmc) নেতা অসীম বসু (Ashim Basu)। নিজে বিজেপি নেতা, বিধানসভা নির্বাচনে তিনি মানিকতলা কেন্দ্রের বিজেপি প্রার্থী ছিলেন কল্যাণ। অথচ এদিন বলেন, ভবানীপুরে হিন্দুস্তানি আওয়াম মোর্চার এজেন্ট তিনি। বিজেপি নেতা হয়েও অন্যদলের এজেন্ট!

কল্যাণের অভিযোগ, তাঁর গাড়িতে ভাঙচুর করেছে শাসকদলের কর্মীরা। অথচ পুলিশের তরফে সিসিটিভি ফুটেজ প্রকাশ করে দাবি করা হয়, পদ্মপুকুরে কল্যাণের গাড়ির সঙ্গে বাইক চালকের বচসা বাধে। সেই থেকেই গাড়ি ভাঙচুর। এর সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই। পরে, নির্বাচন কমিশনের তরফ থেকেও জানানো হয়, অনুমতি নেই এমন গাড়িতে যাচ্ছিলেন কল্যাণ চৌবে।

আরও পড়ুন: কুণালের টুইট-খোঁচা, শোরগোল বিজেপির অন্দরে

একইসঙ্গে প্রশ্ন ওঠে, ভবানীপুরের ভোটার না হয়েও কেন ভবানীপুর অঞ্চলে ছিলেন কল্যাণ? তিনি জানান, হিন্দুস্তানি আওয়াম মোর্চার প্রার্থীর এজেন্ট হিসেবে কাজ করছেন।

আরও একটি বিতর্কের সৃষ্টি হয়েছে কল্যাণ চৌবেকে ঘিরে। এদিন বহিরাগত বলে যে যুবককে পুলিশ আটক করে, তিনি বিজেপি কর্মী বলে দাবি। তিনি অন্য দলের এজেন্ট হলে, তাঁর সঙ্গে কী করে বিজেপি কর্মী থাকছেন? এই প্রশ্নের জবাবে কল্যাণ জানান, বিজেপির সঙ্গে একই ভাবধারার দল হিন্দুস্তানি আওয়াম মোর্চা। ওই যুবক এ দিনের জন্য তাঁর আপ্তসহায়ক।

ভবানীপুরে ভোটের দিনে শেষবেলায় মানিকতলা কেন্দ্রের বাসিন্দা বিজেপি নেতা কল্যাণ চৌবে ভবানীপুরে হিন্দুস্তানি আওয়াম মোর্চা প্রার্থীর নির্বাচনী এজেন্ট হয়ে গাড়ি ভাঙচুরের ভুয়ো অভিযোগ করে পদে পদে বিতর্কে জড়ালেন।

advt 19

 

Previous articleলন্ডনের বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি নিয়ে ভর্তি হলেন সৌরভ -কন্যা সানা
Next articleঅক্টোবরেও রাজ্যে জারি বিধিনিষেধ, পুজোর দিনে বিশেষ ছাড়