“নবমীতে কাঁটা বেছে মাছ খেতে হবে”, বিজেপি নেতাকে কটাক্ষ বাংলা পক্ষের

উৎসবের দিনগুলিতে বাংলাদেশ হিংসার ঘটনার ইস্যুতে অরাজনৈতিক সংগঠন “বাংলা পক্ষ”কে (Bangla Pokkho) ”জেহাদি পক্ষ” বলে কটাক্ষ করেছিলেন বিজেপির (BJP) যুবনেতা তরুণজ্যোতি তিওয়ারি (Tarunjyoti Tewari)।এবার তাঁরই পাল্টা দিলেন বাংলা পক্ষের সাধারণ সম্পাদক গর্গ চট্টোপাধ্যায় (Garga Chatterjee)। গর্গ বলেন, ”বাংলা ও বাঙালির ঘরানাকে বুঝতে গেলে তরুণজ্যোতি তিওয়ারিদের আরও কয়েক পুরুষ নবমীতে কাঁটা বেছে মাছ খেতে হবে।”

পুজোর সময় বাংলাদেশে হিংসার ঘটনা নিয়ে দায়িত্বজ্ঞানহীন ও উস্কানিমূলক মন্তব্য করেছিলেন বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি। এই পরই ওই নেতার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে বাংলা পক্ষ। এছাড়াও অভিযোগ দায়ের করা হয় ISF-এর পৃষ্ঠপোষক পীরজাদা আব্বাস সিদ্দিকির বিরুদ্ধেও। তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হওয়ার পর তরুণজ্যোতি বলেছিলেন, ”আজ যখন বাংলাদেশে বাঙালিরা আক্রান্ত হচ্ছেন তখন কেন চুপ বাংলাপক্ষ? ওরা বাংলা পক্ষ নয়, আসলে জেহাদি পক্ষ।”

তখনই তরুণজ্যোতি তিওয়ারিকে আক্রমণ করে গর্গ বলেন, ”আমরা ইশ্বরচন্দ্র নামক বন্দ্যোপাধ্যায়ের সন্তান, রামমোহন নামক রায়ের সন্তান, আমরা নজরুল নামক ইসলামের সন্তান। কিন্তু, এই ধারাটা তরুণজ্যোতি বুঝতে পারবেন না। তাঁর কয়েক পুরুষ সময় লাগবে। তাই তাঁকে আরও কয়েক পুরুষ নবমীতে কাঁটা বেছে মাছ খেতে হবে।”

অন্যদিকে, বাংলাদেশে যখন সংখ্যালঘু হিন্দুরা আক্রান্ত, তখন অদ্ভুতভাবে নিশ্চুপ এদেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও ভারত সরকার। এই বিষয়টি উত্থাপন করে গর্গ চট্টোপাধ্যায় বলেন, “আমাদের জেহাদি পক্ষ বলে বাংলার মানুষকে আসলে বিভ্রান্ত করার চেষ্টা করা হচ্ছে। বাংলাদেশে সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করতে সংশ্লিষ্ট দেশের উপর চাপ সৃষ্টি করার অধিকার রয়েছে ভারতের বিদেশ মন্ত্রকের। সেই দাবি অনেকদিন আগেই রেখেছে বাংলা পক্ষ।”

এখানেই শেষ নয়, তিনি আরও বলেন, ”বাংলাদেশকে বারবার জল দিচ্ছে কেন্দ্র। তাতে পশ্চিম বাংলা জল পাচ্ছে কিনা সেই বিষয় নজর নেই। এভাবে ভারতের মাটিতে বসে বাংলাদেশ তোষণ করা যাবে না। বাংলাদেশ নিয়ে আমাদের প্রধানমন্ত্রী একটিও বাক্য খরচ করেননি! অথচ মনকি বাতের পরের এপিসোড, গুজরাটের এডুকেশন হিস্ট্রি নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন। ভোটের আগে তিনি বাংলাদেশে গিয়েছিলেন। এখন কেন যাচ্ছেন না? বাঙালিরা মরল কী বাঁচল, তিস্তার জল চলে যাওয়ার জন্য পশ্চিমবঙ্গ শ্মশান হয়ে গেল কিনা তাতে ঢোকলা প্রিয় প্রধানমন্ত্রীর কোনও যায় আসে না।”

আরও পড়ুন- বাংলাদেশে হিংসার ঘটনা : দায়ের হয়েছে ৭১ টি মামলা, গ্রেফতার ৪৫০, তীব্র নিন্দা আমেরিকার

advt 19

 

 

Previous articleবাংলাদেশে হিংসার ঘটনা : দায়ের হয়েছে ৭১ টি মামলা, গ্রেফতার ৪৫০, তীব্র নিন্দা আমেরিকার
Next articleকেদারনাথে গিয়ে আটকে বাংলার পর্যটকরা, উত্তরাখণ্ড পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ