Road Accident in Nadia: দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা স্বরাষ্ট্রমন্ত্রী, রাজ্যপাল, মুখ্যমন্ত্রীর

নদিয়ায় মর্মান্তিক পথ দুর্ঘটনা ( Road Accident in Nadia) মৃতের সংখ্যা বেড়ে ১৮। সৎকার করতে যাওয়া শ্মশানযাত্রীদের ম্যাটাডোর পিছন থেকে ধাক্কা মারে রাস্তায় দাঁড়িয়ে থাকা পাথরবোঝাই লরিতে। তাতেই এমন মর্মান্তিক দুর্ঘটনা (Road Accident in Nadia) ঘটে। এখনও পর্যন্ত আশঙ্কাজনক অবস্থায় বেশ কয়েকজন হাসপাতালে চিকিৎসাধীন। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। দুর্ঘটনায় মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে টুইট করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee), রাজ্যপাল জগদীপ ধনকড় (Governor Jagdeep Dhankhar) এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (HM Amit Shah)। আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন তাঁরা।

মুখ্যমন্ত্রী জানিয়েছেন, “নদীয়ায় সড়ক দুর্ঘটনার খবর শুনে মন খারাপ। আমি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই এবং যারা আহত হয়েছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করছি। ঈশ্বর তাদের এই কঠিন সময় কাটিয়ে ওঠার শক্তি দিন। পশ্চিমবঙ্গ সরকার হতাহতদের পরিবারের সদস্যদের জন্য সমস্ত প্রয়োজনীয় সহায়তা দেবে। এই দুঃসময়ে আমরা আছি আপনাদের পাশে।”

আরও পড়ুন: Tripura: ৩ মাসের সংগঠনেই বাজিমাৎ, পুরভোটে আমবাসায় খাতা খুলল তৃণমূল

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, “পশ্চিমবঙ্গের নদিয়া জেলায় ঘটে যাওয়া পথ দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। এই দুর্ঘটনায় প্রাণ হারানো মানুষদের প্রতি আমার সমবেদনা রইল। ঈশ্বর ওনাদের এই কঠিন পরিস্থিতিতে সহায় হোন। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

শনিবার ভোররাতে নদিয়ার (Nadia) হাঁসখালি ব্লকের ফুলবাড়ি মাঠের কাছে রাজ্য সড়কের উপর মর্মান্তিক এই পথ দুর্ঘটনা ঘটে। সৎকার করতে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে  যাত্রীবোঝাই ট্রাকটি। যেখানে মৃতদেহ নিয়ে ৪০ জন যাত্রী শ্মশান অভিমুখে যাচ্ছিলেন।

উত্তর ২৪ পরগনার বাগদা থানার পারমদন ফরেস্ট এলাকার বাসিন্দা বৃদ্ধা শ্রাবণী মুহুরির মৃত্যুর পর তাঁর দেহ নিয়ে সৎকার করতে যাচ্ছিলেন আত্মীয়, পরিজন ও প্রতিবেশি মিলিয়ে ৪০ জন শ্মশানযাত্রী। তাঁরা নবদ্বীপের দিকে যাচ্ছিলেন। রাত ২ নাগাদ নদিয়ার ফুলবাড়ি খেলার মাঠের কাছে রাজ্য সড়কে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে সজোরে ধাক্কা মারে শ্মশানযাত্রীদের ট্রাকটি। তাতেই এই ভয়ঙ্কর দুর্ঘটনা।

Previous articleTripura: ৩ মাসের সংগঠনেই বাজিমাৎ, পুরভোটে আমবাসায় খাতা খুলল তৃণমূল
Next articleBabul Supriyo: কলকাতা পুরভোটে খেলা হবে, TMC প্রার্থীর প্রচারে এসে ফুটবল খেললেন বাবুল