Sc Eastbengal: ওড়িশা এফসির কাছে ৬-৪ গোলে হারল এসসি ইস্টবেঙ্গল

মঙ্গলবার আইএসএলে ১০ গোল। লাল-হলুদের ডিফেন্স নিয়ে উঠল একাধিক প্রশ্ন

আইএসএলে (Isl) ফের হার এসসি ইস্টবেঙ্গলের (Sc Eastbengal)। মঙ্গলবার ওড়িশা এফসির (Odisha fc) কাছে ৬-৪ গোলে হারল মানোলো দিয়াজের দল।

ডার্বি ম‍্যাচে যেখানে খেলা শেষ করেছিল, ওড়িশার বিরুদ্ধে ঠিক সেই জায়গা থেকে শুরু করল লাল-হলুদ ব্রিগেড। সারা ম‍্যাচ জুড়ে হতশ্রী ফুটবল ছাড়া আর কিছুই নজরে এল না দিয়াজের ছেলেদে কাছ থেকে। ওড়িশার বিরুদ্ধে এদিন ৪ গোল দিলেও ৬ গোল হজম করল লাল-হলুদ ব্রিগেড। শুরুতে এগিয়ে গিয়েও ভেঙে গেল জয়ের স্বপ্ন। ১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ১০ নম্বরেই থেকে গেল তারা।

ম্যাচ শুরুতে দাপট দেখায় এসসি ইস্টবেঙ্গল।  ইস্টবেঙ্গলকে গোল করে এগিয়ে দেন ড্যারেন সিডোয়েল। ১৩ মিনিটের মাথায় রাজু গায়কোয়াডের থ্রো থেকে গোল করেন তিনি। কিন্তু সেই সুবিধা নিতে পারেনি ইস্টবেঙ্গল। প্রথমার্ধের মধ্যেই পর পর তিনটি গোল হজম করতে হয় তাদের। ১-৩ গোলে পিছিয়ে পড়ে তারা।

ওড়িশার হয়ে প্রথম গোলটি করেন হেক্টর রোডাস। ৩৩ মিনিটের মাথায় গোল করেন তিনি। ৪০ মিনিটের মাথায় ফের গোল করেন হেক্টর। ওড়িশার হয়ে তৃতীয় গোলটি করেন জাভি হার্নান্ডেজ। ৪৫ মিনিটে গোলটি করেন তিনি। প্রথমার্ধে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় ওড়িশা।

ম‍্যাচের দ্বিতীয়ার্ধে ৬ গোল হল মঙ্গলবারের ম্যাচে। ৭১ মিনিটের মাথায় গোল করে ওড়িশার ব্যবধান বাড়ান আরিদায়। ৮০ মিনিটের মাথায় ইস্টবেঙ্গলের হয়ে একটি গোল শোধ করেন সেমবোই হাওকিপ। দু’মিনিটের মাথায় পঞ্চম গোল করে ওড়িশা। ইস‍াক রালতের গোলে ব্যবধান বাড়ায় তারা। ৯০ মিনিটের মাথায় ইস্টবেঙ্গলের হয়ে গোল করেন চিমা। পরের মিনিটেই পেনাল্টি পায় ইস্টবেঙ্গল। সেখান থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন তিনি। তবে শেষ সময়ে ষষ্ঠ গোল করে ইস্টবেঙ্গলের কফিনে শেষপেরেক পুঁতে দেন আরিদায়।

আরও পড়ুন:Mohunbagan: মোহনবাগানের সচিব পদ থেকে ইস্তফা দিলেন সৃঞ্জয় বোস

Previous articleMohunbagan: মোহনবাগানের সচিব পদ থেকে ইস্তফা দিলেন সৃঞ্জয় বোস
Next articleMamata: লক্ষ্য বিজেপি বিরোধিতা: আদিত্য-সঞ্জয়ের সঙ্গে দীর্ঘ আলোচনা মমতার