Sourav Ganguly: দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে কী বললেন বিসিসিআই প্রেসিডেন্ট স‍ৌরভ গঙ্গোপাধ্যায়?

'সফরটি এখনও জারি রয়েছে। এখনও পর্যন্ত সূচি বাতিলের কোনও ভাবনা নেই। বিসিসিআই গোটা পরিস্থিতির ওপর নজর রাখছে', সৌরভ

ইতিমধ্যেই করোনার (Corona) নতুন রুপ ওমিক্রন নিয়ে উদ্বেগ বাড়ছে। এর প্রভাব বিশ্বের বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়েছে ইতিমধ্যে। আর এর বড় আকার ধারণ করেছে দক্ষিণ আফ্রিকায় ( South Africa) । এই পরিস্থিতিতে চলতি মাসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনটি টেস্ট, তিনটি একদিনের ম্যাচ এবং চারটি টি-২০ ম্যাচ খেলার কথা ভারতের ( India)। এই পরিস্থিতিতে ভারতীয় দল কী যাবে দক্ষিণ আফ্রিকা সফরে? এই নিয়ে বড় বার্তা দিলেন বিসিসিআই প্রেসিডেন্ট (BCCI President) সৌরভ গঙ্গোপাধ্যায় ( Sourav Ganguly) । এক অনুষ্ঠানে বিসিসিআই প্রেসিডেন্ট বলেন, সফরটি এখনও জারি রয়েছে। এখনও পর্যন্ত সূচি বাতিলের কোনও ভাবনা নেই। বিসিসিআই গোটা পরিস্থিতির ওপর নজর রাখছে।

এদিন এক অনুষ্ঠানে এদিন সৌরভ বলেন,” এই মুহূর্তে সফর বাতিলের কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। এখনও আমাদের হাতে অনেক সময় রয়েছে। ১৭ ডিসেম্বর থেকে প্রথম টেস্ট শুরু। ফলে চিন্তার কোনও কারণ এখনও নেই। ক্রিকেটারদের নিরাপত্তা এবং স্বাস্থ্য বরাবরই বোর্ডের প্রথম চিন্তা। তার জন্য যা করার দরকার হবে সেটাই করব। কী সিদ্ধান্ত হতে চলেছে সেটা আগামী কয়েক দিনেই বোঝা যাবে। বিসিসিআই গোটা পরিস্থিতির ওপর নজর রাখছে।”

আগামী ৮ ডিসেম্বর মুম্বই দক্ষিণ আফ্রিকা যাওয়ার কথা রয়েছে ভারতীয় দলের। সেখানে তিনটি টেস্ট, তিনটি একদিনের ম্যাচ এবং চারটি টি-২০ ম্যাচ খেলবেন বিরাট কোহলিরা।

আরও পড়ুন:Sc EastBengal: ‘আইএসএল খেলার মতন মান আমাদের ফুটবলারদের নেই’, বললেন ইস্টবেঙ্গল কোচ মানোলো দিয়াজ

Previous articleCET: নয়া শিক্ষাবর্ষ থেকে CET পরীক্ষার মাধ্যমে কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ে ছাত্রভর্তির সিদ্ধান্ত
Next articleTMC: “ক্ষমা চাওয়ার প্রশ্নই ওঠে না”, সাংসদ সাসপেন্ডের ঘটনায় সরকারের প্রস্তাব ওড়ালেন সৌগত