Sc EastBengal: ‘আইএসএল খেলার মতন মান আমাদের ফুটবলারদের নেই’, বললেন ইস্টবেঙ্গল কোচ মানোলো দিয়াজ

'ইন্ডিয়ান সুপার লিগের মানেই আমরা এখনও পৌঁছতে পারিনি। এই ধরনের ম্যাচ খেলার মতো যথেষ্ট দক্ষতা আমাদের আছে বলে মনে হয় না।', দিয়াজ

কবে ম‍্যাচ জিতবে এসসি ইস্টবেঙ্গল ( Sc Eastbengal )? এর উত্তরই জানেন না বলে জানালেন লাল-হলুদ কোচ মানোলো দিয়াজ (Manolo Diaz)। প্রথম ম‍্যাচ ড্র, শেষ দুই ম‍্যাচে লজ্জাজনক হার। এই মুহুর্তে ১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে ১০ নম্বরে ইস্টবেঙ্গল। কবে ঘুরে দাঁড়াবে দল। জানেন না দিয়াজ। কার্যত হতাশ গলায় বললেন, সত‍্যিই এটা বড় প্রশ্ন, কবে জিতবে দল।

ডার্বিতে তিন গোল হজম করার পর, ওড়িশার বিরুদ্ধে ৬ গোল। দলের খেলায় যে সন্তুষ্ট নন লাল-হলুদ কোচ, ম‍্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে তা স্পষ্ট করে দেন। বললেন এই দলের মান নেই আইএসএলে খেলার। দিয়াজ বলেন,” ইন্ডিয়ান সুপার লিগের মানেই আমরা এখনও পৌঁছতে পারিনি। এই ধরনের ম্যাচ খেলার মতো যথেষ্ট দক্ষতা আমাদের আছে বলে মনে হয় না। কিন্তু কি করা যাবে। যা দল আছে আমাদের হাতে আছে, তাই নিয়েই খেলতে হবে।”

শেষ ম‍্যাচে ছয় গোল হজম করেছে দল। লাল-হলুদের ডিফেন্স যে একেবারে ঝড়ঝড়ে তা প্রকাশ পাচ্ছে প্রতি ম‍্যাচেই। শেষ ম‍্যাচে শুধু ডিফেন্স নয় বরং গোটা দলকেই কাঠগড়ায় তুললেন তিনি। এই নিয়ে দিয়াজ বলেন,” গোল রক্ষার দায়িত্ব শুধু ডিফেন্ডারদের নয়, পুরো দলেরই। আমাদের দলের কেউই কাজটা ঠিক মতো করতে পারেনি। বিপক্ষ খুব সহজেই গোলগুলো পেয়ে গিয়েছে। তাই ম‍্যাচের ফলাফল এই অবস্থায় এসেছে।”

শুক্রবার লাল-হলুদের প্রতিপক্ষ চেন্নাইয়ান এফসি। আপাতত সেই ম‍্যাচে পজেটিভ ফলাফলের আশা লাল-হলুদ কোচ।

আরও পড়ুন:Breakfast sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleKilli Paul: তানজানিয়ার যুবকের ঠোঁটে হিন্দি গান! তুমুল ভাইরাল ভিডিও, কে এই কিলি পল?
Next articleCET: নয়া শিক্ষাবর্ষ থেকে CET পরীক্ষার মাধ্যমে কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ে ছাত্রভর্তির সিদ্ধান্ত