Chetan Sharma: ‘ভবিষ্যতের কথা মাথায় রেখেই রাহুলের ওপর নেতৃত্বের ভার দেওয়া হয়েছে’, বললেন চেতন শর্মা

'আমরা বর্তমানে রাহুলের দিকে নজর রাখছি। ওকে ভবিষ্যতের জন্য তৈরি করছি। ক্রিকেটের তিন ফরম্যাটেই খুব ভাল ব্যাটার রাহুল', বললেন নির্বাচক প্রধান

আসন্ন দক্ষিণ আফ্রিকা ( South Africa) একদিনের সিরিজে চোটের কারণে ছিটকে গিয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma) । আর সেই কারণে আসন্ন দক্ষিণ আফ্রিকা একদিনের সিরিজে নেতা করা হয়েছে লোকেশ রাহুলকে( Kl Rahul)। কিন্তু কেন রাহুলের ওপরই ভরসা করল বোর্ড, সেই নিয়ে মুখ খুললেন নির্বাচক প্রধান চেতন শর্মা( Chetan Sharma)। বললেন, ভবিষ্যতের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত।

রাহুলকে অধিনায়ক করা নিয়ে চেতন বলেন,” আমরা বর্তমানে রাহুলের দিকে নজর রাখছি। ওকে ভবিষ্যতের জন্য তৈরি করছি। ক্রিকেটের তিন ফরম্যাটেই ও খুব ভাল ব্যাটার। অধিনায়কত্ব করারও অভিজ্ঞতা রয়েছে রাহুলের। রাহুল আগেও বুঝিয়েছে নেতা হিসেবে ও সফল। তাই আমরা ওর উপর ভরসা রেখেছি। রোহিত ফিট না থাকায় রাহুলই সেরা বিকল্প। দক্ষিণ আফ্রিকায় দলকে নেত়ৃত্ব দিলে তা রাহুলকে আরও পরিণত করবে। তাতে আগামী দিনে দলের পক্ষেই ভাল হবে।”

১৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে প্রোটিয়াদের বিরুদ্ধে একদিনের সিরিজ। দ্বিতীয় ম‍্যাচ হবে ২১ জানুয়ারি। ২৩ জানুয়ারি হবে তৃতীয় ম‍্যাচ।

আরও পড়ুন:Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleCoronavirus: দক্ষিণেশ্বর-উদ্যানবাটিতে ভক্তশূন্য কল্পতরু উৎসব, ভার্চুয়াল দর্শন
Next articleজিতেন তিওয়ারির প্রভাবে আসানসোলে বিজেপির প্রার্থী তালিকায় ব্রাত্য আদিরা, ক্ষোভের আগুন