India Team: ইরানের বিরুদ্ধে খেলতে নামার আগে বড় ধাক্কা ভারতীয় মহিলা দলে

এএফসি উইমেনস এশিয়ান কাপে প্রথম ম‍্যাচে নামার আগে প্রতিপক্ষকে সমীহ ভারতীয় দলের।

বৃহস্পতিবার সন্ধ্যায় এএফসি উইমেনস এশিয়ান কাপের  (AFC Asian Women’s Cup) অভিযান শুরু করতে চলেছে ভারতীয় দল (India Team)। প্রতিপক্ষ ইরান( Iran)। কিন্তু তার আগে বড় ধাক্কা ভারতীয় শিবিরে। করোনায়( Corona) আক্রান্ত দুই মহিলা ফুটবলার। বৃহস্পতিবার এমনটাই জানাল এআইএফএফ (AIFF)।

এদিন সর্বভারতীয় ফুটবল ফেডারেশন টুইট করে জানায় যে,”দুই ভারতীয় ফুটবলারকেই কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এএফসির কোভিড বিধি মেনেই এআইএফএফ চলছে। ফুটবলারদের স্বাস্থ্যই অগ্রাধিকার পাচ্ছে ফেডারেশনের কাছে।”

সূত্রের খবর, যে দুই মহিলা ফুটবলারের করোনা হয়েছে, তাঁদের মধ্যে একজন ম্যাচের আগেই সম্ভবত সুস্থ হয়ে যাবেন। কারণ গত ১৫ জানুয়ারি তিনি করোনায় পজিটিভ হয়েছিলেন। কিন্তু দ্বিতীয় জনের খেলার কোনও সম্ভাবনাই নেই। তিনি করোনায় আক্রান্ত হয়েছেন গত বুধবার।”

এদিকে এই এএফসি এশিয়ান কাপে বৃহস্পতিবার সন্ধ্যায় ইরানের বিরুদ্ধে খেলতে নামছে ভারতীয় দল। সাফল্য পেলে আগামী বছর বিশ্বকাপে জায়গা করে নিতে পারবে ভারত। ইরানে বিরুদ্ধে নামার আগে ভারতীয় মহিলা দলের কোচ থমাস ডেনারবি বলেন,” অনেক দিন ধরে প্রস্তুতি নিয়েছি আমরা। পাঁচ মাসেরও বেশি সময় ধরে দলটা এক সঙ্গে রয়েছে। অনুশীলন, ট্রেনিং, অনুশীলন ম্যাচ খেলেছি। আগের চেয়ে অনেক উন্নতি করেছে মেয়েরা। মনে হচ্ছে আমরা প্রস্তুত। আশা করি, এই প্রতিযোগিতায় তার প্রতিফলন দেখা যাবে। তবে ওদের রক্ষণ বেশ শক্তিশালী এবং সঙ্ঘবদ্ধ। তা ছাড়া ওদের এমন একজন স্ট্রাইকার আছে, যাকে কেন্দ্র করে প্রতি আক্রমণে ওঠে ইরান। ফলে আমাদের রক্ষণকে সব সময় তৈরি থাকতে হবে।”

আরও পড়ুন:India Team: অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপের দ্বিতীয় ম‍্যাচে দুরন্ত জয় ভারতের, আয়ারল্যান্ডকে হারাল ১৭৪ রানে

Previous articleআমলানীতি নিয়ে প্রধানমন্ত্রীকে ফের তোপ মুখ্যমন্ত্রীর
Next articleজ্বলন্ত স্টোভের বিষাক্ত ধোঁয়ায় ফ্ল্যাটের মধ্যেই দমবন্ধ হয়ে মৃত্যু মা ও চার সন্তানের