Siliguri: এবার তৃণমূলকে সুযোগ দিন: শিলিগুড়িতে ভোট প্রচারে আবেদন ফিরহাদের

দলীয় প্রার্থীদের হয়ে প্রচারে শিলিগুড়িতে জনসভা করলেন তৃণমূল নেতা ফিরহাদ হাকিম

এবার তৃণমূলকে সুযোগ দিন। মঙ্গলবার, শিলিগুড়িতে তৃণমূল (Tmc) প্রার্থীদের হয় পুরভোটের প্রচারে গিয়ে এই আবেদন করলেন রাজ্যের মন্ত্রী তথা কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim)। শিলিগুড়ির (Siliguri) ৬ নম্বর ওয়ার্ডের স্বস্তিকা ক্লাবের মাঠে ৬ ৭ ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীদের নিয়ে সভা করেন। ফিরহাদ হাকিম বলেন, “আমরা জানি শিলিগুড়ির অনেক কাজ বাকি রয়েছে। নিকাশি, জল সরবরাহের কাজ বাকি”। সৌন্দর্যায়েনের কাজ কিছুটা হয়েছে আর কিছুটা বাকি আছে। জনগণের সমর্থনে তৃণমূল কংগ্রেস যদি বোর্ড গঠন করতে পারে তবে সব কাজ হবে বলে আশ্বাস দেন ফিরহাদ।

ফিরহাদ বলেন, কীভাবে কোন কাজ হবে তা আগে নির্দিষ্ট লিস্ট করে জানিয়ে দেওয়া হবে। এছাড়াও প্রত্যেক ছ’মাসে কাজের রিপোর্ট করা হবে। কলকাতা কর্পোরেশনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে প্রত্যেক ছয় মাস অন্তর রিপোর্ট পেশ করতে হয়। অর্থাৎ কোন কাজ হাতে নিলে তা পরিস্থিতিতে রয়েছে তার রিপোর্ট তুলে ধরতে হয়। একইভাবে এখানেও রিপোর্ট কার্ড প্রকাশের কথা বলেন ফিরহাদ।

অশোক ভট্টাচার্যকে কটাক্ষ করে ফিরহাদ বলেন, “ক্ষমতায় এলে অশোকদার মতো কোনও বাহানা করব না। পেলাম না, পাচ্ছি না, করছি, করব, কথায় কথায় মমতা বন্দ্যোপাধ্যায়কও বদনাম করলাম। আপনাদের কথা দিচ্ছি এমনটা আমরা থাকতে হবে না।” তৃণমূল কংগ্রেস সরাসরি মানুষের সঙ্গে যোগাযোগ রাখবে।

আরও পড়ুন- Corona Update: করোনা কি শেষ? কোভিড নিয়ে বড় আপডেট দিল বিশ্ব স্বাস্থ্য সংস্থা

Previous article১ কোটি ছাড়াল ৩ দিনে, ‘বড় সাফল্য কাকাবাবুর প্রত্যাবর্তন’-এ
Next articleSc EastBengal: ওড়িশা ম‍্যাচে হারলেও, দলের খেলায় খুশি লাল-হলুদ কোচ