Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ফিটনেস পরীক্ষায় পাস করলেন হার্দিক পান্ডিয়া। চোট পাওয়া বেশ কিছু ক্রিকেটারের ফিটনেস পরীক্ষা নেয় এনসিএ। তাদের তরফে জানানো হয়েছে সেই পরীক্ষায় পাশ করেছেন হার্দিক। হার্দিক পাশ করলেও, ইয়ো ইয়ো পরীক্ষায় পাস করতে পারেননি পৃথ্বী শহ।

২) আইএসএল অতীত, এখন শুধু ভাবনায় এএফসি কাপ। বুধবার রাতে আইএসএল থেকে বিদায় নিতেই, এমনটাই শোনা গেল এটিকে মোহনবাগান কোচ জুয়ান ফেরান্ডোর গলায়। আইএসএল থেকে দল ছিটকে গেলেও দলের খেলায় খুশি বাগান কোচ।

৩) বাড়িতে কে একনম্বর, উত্তর দিলেন স্বয়ং মহেন্দ্র সিং ধোনি। মুচকি হেসে ধোনি বলেন, আপনি পিছন ঘুরে দেখুন এখনও অর্ধেক লোক হাসছে। সবাই জানে বাড়িতে স্ত্রীই একনম্বর।”

৪) বুধবার ইংরেজদের কাছে ৪ উইকেটে হারতে হয়েছিল মিতালি রাজ , ঝুলন গোস্বামীদের। এই হারের জন‍্য দলের উপরের সারির ব‍্যাটারদের কাঠগড়ায় তুললেন অধিনায়ক মিতালি রাজ এবং মহিলা বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারী ঝুলন গোস্বামী।

৫) কেন সাত নম্বর জার্সি পড়ে মাঠে নামেন ধোনি? রহস্য নিজেই ফাঁস করলেন মাহি । তিনি বলেন,” এই সংখ্যাটা বেছে নিয়েছি একটা সাধারণ কারণের জন্যে। আমার জন্ম ৭ জুলাই। তাই এটি সপ্তম মাসের সপ্তম দিন। আর এটাই আসল কারণ সাত নম্বর জার্সি পড়ার।

আরও পড়ুন:Breakfast News:ব্রেকফাস্ট নিউজ

 

 

Previous articleCyclone:ধেয়ে আসছে ঘূর্ণিঝড় অশনি, বঙ্গে শঙ্কা কতটা?
Next articleশান্তিনিকেতনের অনুকরণে বসন্ত উৎসব পালন দিশা কালচারাল অ্যাকাডেমির