Jasprit Bumrah: আইপিএলে মুম্বইয়ের পারফরম্যান্স নিয়ে কী বললেন বুমরাহ?

এখনও পযর্ন্ত আইপিএলে এটাই সবচেয়ে খারাপ শুরু মুম্বইয়ের। এমনও অবস্থায় অনেকেই মনে করছেন চলতি আইপিএলে শেষ হয়ে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের ট্রফি জয়ের আশা। যদিও এমন তথ‍্য মানতে নারাজ মুম্বইয়ের তারকা বোলার যশপ্রীত বুমরাহ।

চলতি আইপিএলে (IPL)এখনও পযর্ন্ত জয়ের মুখ দেখেনি মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indiance)। আইপিএলের শুরুতেই টানা ছয় ম্যাচে হার রোহিত শর্মাদের (Rohit Sharma)। এখনও পযর্ন্ত আইপিএলে এটাই সবচেয়ে খারাপ শুরু মুম্বইয়ের। এমনও অবস্থায় অনেকেই মনে করছেন চলতি আইপিএলে শেষ হয়ে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের ট্রফি জয়ের আশা। যদিও এমন তথ‍্য মানতে নারাজ মুম্বইয়ের তারকা বোলার যশপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)। তিনি বলেন, ম‍্যাচে ফেরার আশা এখনও শেষ হয়ে যায়নি।

সাংবাদিক সম্মেলনে বুমরাহ বলেন,” এখনও আমাদের জীবন শেষ হয়ে যায়নি। কালও সূর্য উঠবে। মনে রাখবেন খেলাটা ক্রিকেট। এখানে জয় যেমন আছে, হারও আছে। আমরা জীবনে কিছুই হারিয়ে ফেলিনি। কেউ না কেউ তো জিতবেই। একটা ক্রিকেট ম্যাচেই তো শুধু হেরেছি। আমাদের দলে এখনও আত্মবিশ্বাসটা রয়েছে। এই ফলাফলে আমাদের চেয়ে বেশি হতাশ বোধ হয় আর কেউ নয়। আমরা যে পরিশ্রম করি এবং মাঠে নেমে যে লড়াই দিই, সেটা বাইরের কোনও লোকের পক্ষে বোঝা একেবারেই সম্ভব নয়।”

চলতি আইপিএলে এখনও নিজেদের সেরা পারফরম্যান্স দিতে পারেনি বলে মনে করছেন বুমরাহ। এই নিয়ে বুমরাহ বলেন,” অনেক ম্যাচে হেরেছি। কিন্তু সেটা নিয়ে আর ভাবতে চাই না। আমরা যে ভাল খেলিনি তার প্রমাণ তো পয়েন্ট তালিকাতেই রয়েছে। বাকি ম্যাচগুলিতে আমরা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব।”

আরও পড়ুন:Rishabh Pant: আরসিবির কাছে হারের কারণ হিসাবে কী ব‍‍্যাখ‍্যা করলেন পন্থ?

Previous articleএসপি এবং ডিআইজি র‍্যাঙ্কের অফিসারদের এবার কেন্দ্রীয় ডেপুটেশন বাধ্যতামূলক হচ্ছে
Next articleমমতার দাবি মেনে বৈঠকে বসতে চলেছেন কেন্দ্রের বিরোধী নেতারা, উদ্যোগ শিবসেনার