Atk Mohunbagan: নেইমার-কুটিনহোদের বিরুদ্ধে খেলেছেন, আর এবার বাগানের জার্সি গায়ে মাঠে নামতে মরিয়া হামিল

শনিবার দুপুরে ইনস্টাগ্রাম লাইভে এসে ফ্যানদের প্রশ্নের উত্তর দেন হামিল।

এটিকে মোহনবাগানের (Atk Mohunbagan) হয়ে কিছুদিন আগেই সই করেছেন। আর এবার সবুজ-মেরুন জার্সিতে মেরিনার্সদের সামনে খেলতে মুখিয়ে রয়েছেন বাগানের নতুন বিদেশি ব্রেনডন হামিল (Brendan Hamill)। শনিবার এটিকে মোহনবাগানের সোশ্যাল মিডিয়ায় এসে এমনটাই জানালেন তিনি। শনিবার দুপুরে ইনস্টাগ্রাম লাইভে এসে ফ্যানদের প্রশ্নের উত্তর দেন হামিল। জানালেন নেইমার-কুটিনহো এমনকি ইস্টবেঙ্গলের প্রাক্তন কোচ রবি ফাওলারের বিরুদ্ধেও খেলেছেন অস্ট্রেলিয়ান এই ফুটবলার।

নেইমারদের বিরুদ্ধে খেলেছেন হামিল। এই নিয়ে এটিকে মোহনবাগানের নতুন ডিফেন্ডার জানিয়েছেন, ”আমি তখন জুনিয়র ফুটবলার। ১৫-১৬ বছর বয়স তখন ব্রাজিলের সুপারস্টার নেইমার, কুটিনহোদের বিরুদ্ধে খেলেছি।’ অস্ট্রেলিয়ার কিংবদন্তি টিম কাহিল, রবি ফাওলারের বিরুদ্ধেও খেলার অভিজ্ঞতা রয়েছে ব্রেন্ডন হামিলের।

এই মরশুমেই এটিকে মোহনবাগান ছেড়েছেন রয় কৃষ্ণা। তবুও সবুজ-মেরুন ফ্যানদের মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন ফিজির এই ফুটবলার। ভারতে আসার আগে অস্ট্রেলিয়ায় ফুটবল খেলতেন রয়। তাই হামিলও, র‍য়ের বিরুদ্ধে বহু ম্যাচ খেলেছেন। এক ফ্যানের প্রশ্নের উত্তরে হামিল বলেন, ”আমি রয় কৃষ্ণার বিরুদ্ধে খেলেছি। ও দারুণ ফুটবলার। খুব ফিট, শক্তিশালী ফুটবলার। ভারতীয় ফুটবলে ইতিমধ্যেই নিজের ছাপ ফেলেছে ও।”

মেসি নয় রোনাল্ডোই তাঁর পছন্দের ফুটবলার। শনিবার হামিল স্পষ্ট ভাবেই জানিয়েছেন রোনাল্ডোই তাঁর পছন্দের ফুটবলার। একজন ডিফেন্ডার হওয়া সত্ত্বেও রোনাল্ডোকে পছন্দ করার কারণও জানিয়েছেন হামিল। তিনি বলেন, ”মেসি-রোনাল্ডো দুই জনেই অসাধারণ ফুটবলার। তবে আমার পছন্দের ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। আর তাই রোনাল্ডোকেই বেশি ভাল লাগে।”

আরও পড়ুন:Jaspreet Bumrah: ব‍্যাট হাতে কামাল বুমরাহর, ভাঙলেন লারার রেকর্ড

ডিফেন্স করার পাশাপাশি দলের প্রয়োজনে গোল করতে ভালবাসেন ব্রেন্ডন। আর তাঁর এই গুন দেখেই তাঁকে দলে নিয়েছেন জুয়ান ফেরান্দো। তা ব্রেন্ডন ভাল ভাবেই জানেন। তিনি বলেন, ”ডিফেন্ডার হিসেবে ক্লিন শিট যেমন রাখতে চাই ঠিক সে রকম ভাবেই সুযোগ পেলে গোল করে দলকে জেতাতে চাই।”

 

Previous articleনির্মম! সন্দেহের বসে দুই শিশুকে শিকল দিয়ে বাঁধলেন এক মহিলা
Next articleথাকা হল না নতুন বাড়িতে! কফিনবন্দি হয়ে ফিরছেন বনগাঁর সেনা জওয়ান