এলাকায় বেপাত্তা বিজেপি সাংসদ-বিধায়করা, নিখোঁজ পোস্টার ঘিরে সরগরম পুরুলিয়া

কাজ তো দূরস্ত, ভোটে জেতার পর থেকে দেখাই মেলেনি বিজেপির (BJP) সাংসদ-বিধায়কদের। আর সেই ক্ষোভেই পুরুলিয়ার একাধিক জায়গায় পড়ল “নিখোঁজ” পোস্টার। সোমবার সকালে রঘুনাথপুরের নিতুড়িয়া ও সাঁতুড়ির একাধিক জায়গায় বিজেপি বিধায়ক বিবেকানন্দ বাউড়ি (Vivekananda Bauri) ও বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকারের (Subhas Sarkar) নামে নিখোঁজ পোস্টার দেখা যায়। আর সেই পোস্টার (Poster) উদ্ধারের পরেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

পেশায় হাইকোর্টের আইনজীবী বিবেকানন্দ বাউড়ি বিধানসভায় ভূমি ও ভূমি সংস্কার, পাবলিক অ্যাকাউন্টস কমিটি ৩ টি স্ট্যান্ডিং কমিটির সদস্য। তবে বিধায়কের দাবি, এলাকার মানুষজনকে পরিষেবা দিতে তিনি নাকি ভাড়া বাড়িতে থাকেন। মানুষের জন্য কাজ করতে গিয়ে হাইকোর্টেও নাকি ঠিকমতো যেতে পারেন না তিনি। কিন্তু এলাকাসারী মতে, মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ভোটে জিতেছেন বিজেপি বিধায়ক। মুখে উন্নয়নের বুলি আওড়ালেও কাজের বেলায় তাঁর কোনও পাত্তা পাওয়া যায় না বলেই অভিযোগ।

অন্যদিকে পুরুলিয়ার রঘুনাথপুর বিধানসভা কেন্দ্র বাঁকুড়ার সংসদীয় এলাকার অন্তর্গত। সেই কারণেই সাংসদ সুভাষ সরকারের বিরুদ্ধেও পড়েছে নিখোঁজ পোস্টার। তিনি আবার কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী। শেষ কবে তাঁকে এলাকায় দেখেছেন জানাতে পারেননি বাসিন্দারা। তবে পোস্টার কান্ডে এখনও পর্যন্ত তাঁর কোনও প্রতিক্রিয়া মেলেনি।

পোস্টার ইস্যুকে কেন্দ্র করে ইতিমধ্যে সুর চড়িয়েছে তৃণমূল কংগ্রেস। পুরুলিয়ার তৃণমূল নেতৃত্বের অভিযোগ, এমন পোস্টার পড়ার ঘটনা অত্যন্ত স্বাভাবিক। ওনারা নিজেদের কেন্দ্রে আসেন না। তাঁদের দেখাও যায় না। অথচ স্থানীয় বাসিন্দাদের যেকোনও সমস্যা পাশে থাকে তৃণমূল।

আরও পড়ুন- এলাকায় বেপাত্তা বিজেপি সাংসদ-বিধায়করা, নিখোঁজ পোস্টার ঘিরে সরগরম পুরুলিয়া

Previous articleবারুইপুরে পার্থর মেয়ের নামে বিশাল বাগান বাড়ি, জানালেন স্থানীয়রা
Next articleকমনওয়েলথ গেমসে জিমন্যাস্টিক দলের কোচ হলেন বিশ্বেশ্বর নন্দী