Ishan Kishan: এশিয়া কাপে দলে জায়গা না হওয়া নিয়ে কী বললেন ইশান কিষান?

সম্প্রতি জুনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে খেলেছেন ইশান কিষান। দু’টি অর্ধশতরানও করেছেন তিনি।

এশিয়া কাপে (Asia Cup) ভারতীয় দলে (India Team) সুযোগ না পেয়ে সোশ্যাল মিডিয়ায় আক্ষেপ ঝড়ে পড়েছিল ইশান কিষানের (Ishan Kishan) গলায়। তবে দলে জায়গা না হওয়ায় ভেঙে পড়েছেন না কিষান। বরং জানিয়েছেন, কঠোর পরিশ্রম করে ফের জায়গা করে নেবেন ভারতীয় দলে। বেশ কিছুদিন আগে টুইটারে সেই ইঙ্গিতই দিয়েছিলেন তিনি। এদিন এক সর্বভারতীয় সংবাদসংস্থাকে আবারও ফিরে আসার কথা জানালেন ইশান কিষান। বললেন,” নির্বাচিত না হওয়ায় কঠোর পরিশ্রম এবং আরও বেশি রান করার সুযোগ রয়েছে আমার কাছে।

এদিন এক সর্বভারতীয় সংবাদসংস্থাকে ইশান বলেন,” নির্বাচকরা যা করেছেন তা ঠিক করেছেন। কাকে কোথায় সুযোগ দিতে হবে তা নিয়ে দল নির্বাচনের আগে অনেক ভাবনাচিন্তা করেছেন। আমি বাদ পড়ার ব্যাপারটাকে ইতিবাচক হিসাবেই দেখছি। নির্বাচিত না হওয়ায় কঠোর পরিশ্রম এবং আরও বেশি রান করার সুযোগ রয়েছে আমার কাছে। যেদিন নির্বাচকরা আমাকে দেখে আত্মবিশ্বাস পাবেন, সেদিন নিশ্চয়ই ওরা আমাকে দলে নেবেন। নিজেকে আরও ভালোভাবে তৈরি করার সুযোগ রয়েছে আমার কাছে।”

সম্প্রতি জুনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে খেলেছেন ইশান কিষান। দু’টি অর্ধশতরানও করেছেন তিনি। তবে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তাঁকে তেমন একটা সুযোগ দেওয়া হয়নি। মাত্র দু’টি ম্যাচে খেলার সুযোগ পান তিনি। শেষ ছ’টি ইনিংসে মাত্র রান করেছেন ৬৫।

আরও পড়ুন:Lionel Messi: দীর্ঘ ১৮ বছরে প্রথমবার, ব্যালন ডি’অরের প্রাথমিক তালিকায় নাম নেই মেসির

 

Previous articleবাবা মা’কে ছাড়াই জন্ম নিল সন্তান!চিকিৎসাবিজ্ঞানে যুগান্তকারী ঘটনা
Next articleমহিলাদের সরকারি চাকরি নিয়ে কর্নাটক সরকারের বিরুদ্ধে বিস্ফোরক মল্লিকার্জুন পুত্র, নিন্দা প্রিয়াঙ্কর মন্তব্যেরও