Breakfast Sports: ব্রেকফাস্ট স্পোর্টস

১) আইএফএ থেকে ক্লাবের বকেয়া প্রায় ৬০ লক্ষ টাকা। ৩০ আগাস্টের মধ্যে সেই বকেয়া না মেটানো হলে কলকাতা লিগে খেলবে না মোহনবাগান । সোমবার স্পষ্ট জানিয়ে দিলেন বাগান সচিব দেবাশিস দত্ত।

২) এআইএফএফ-এর ব্যান উঠে যাবে বলে দাবি মোহনবাগান সচিব দেবাশিস দত্তের। সাংবাদিকদের মুখোমুখি হয়ে বাগান সচিব বলেন, ”আমরা এএফসি কাপে খেলছি। শুধু তাই নয়, ৭ সেপ্টেম্বরের ম্যাচও জিতব।”

৩) মরশুমের প্রথম ম‍্যাচে আটকে গেল ইমামি ইস্টবেঙ্গল। ডুরান্ড কাপের প্রথম ম‍্যাচে ইন্ডিয়ান নেভির সঙ্গে গোলশূন‍্য ড্র করল স্টিফেন কনস্ট্যান্টাইনের দল। পিন্টু মাহাত, ব্রিটোদের বিরুদ্ধে ড্র করেই খুশি থাকতে হল লাল-হলুদ ব্রিগেডকে।

৪) একদিনের সিরিজে জিম্বাবোয়েক হোয়াইটওয়াশ করল ভারতীয় দল। তৃতীয় একদিনের ম‍্যাচে জিম্বাবোয়ের বিরুদ্ধে ১৩ রানে জিতল কে এল রাহুলরা। সিরিজের ফলাফল ৩-০। ভারতের হয়ে দুরন্ত শতরান করে ম‍্যাচের সেরা শুভমন গিল।

৫) সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের প্রশাসক কমিটি ভেঙে দিল সুপ্রিম কোর্ট। যে কমিটি গঠন করা হয়েছিল ফেডারেশনের দৈনন্দিন কাজকর্ম পরিচালনার জন্য। এক্ষেত্রে কেন্দ্রের আবেদনকেই মান্যতা দিল সুপ্রিম কোর্ট। এরপাশাপাশি এক সপ্তাহ পিছিয়ে দেওয়া হয়েছে এআইএফএফ-এর নির্বাচন।

৬) এফসি গোয়ার গোলরক্ষক নবীন কুমারকে সই করাল ইমামি ইস্টবেঙ্গল। সোমবার এনটাই জানান হয় লাল-হলুদের পক্ষ দেকে। লোনে ইমামি ইস্টবেঙ্গলে আসছেন ৩৩ বছর বয়সী এই গোলরক্ষক।

আরও পড়ুন:Breakfast news: ব্রেকফাস্ট নিউজ

 

Previous articleBreakfast news: ব্রেকফাস্ট নিউজ
Next articleচিকিৎসাবিজ্ঞানে বড় সাফল্য! আবিষ্কার হল ক্যানসার নিরাময়ের ওষুধ