খাসির মাংসের পর জেলের মেন্যুতে দেশি মুরগী আর টাটকা পোনার আবদার কেষ্টর

জেলে তাঁর খাবারের সমস্যার কথা অনুব্রত মণ্ডল নিজেই সিবিআইকে জানিয়েছে। চালানি মাছ খেলে তাঁর অম্ল হয়। তাই মাছ যদি দিতেই হয়, তাহলে জেল কর্তৃপক্ষ যেন পুকুরের টাটকা পোনা মাছ দেয়। সেই সঙ্গে ব্রয়লার পরিবর্তে দেশি মুরগির মাংস দিলে ভাল হয়

গরুপাচার মামলায় সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়ার পর এখন আসানসোল জেলে বন্দি অনুব্রত মণ্ডল। খুব স্বাভাবিকভাবেই সেখানে মনের মতো খাবার পাচ্ছেন না তিনি। পাতে পড়ছে ‘চালানি’ মাছ। যা খেয়ে উঠছে লম্বা ঢেঁকুর। মনের মতো খাবার না পেয়ে মন খারাপ খাদ্যরসিক কেষ্টর। কিছুদিন আগেই তাঁর খাসির মাংস-ভাতের আবদার মিটিয়েছে জেল কর্তৃপক্ষ। এবার কেষ্টর নতুন আবদার, দুপুরের মেন্যুতে চাই দেশি মুরগির সুস্বাদু ঝোল বা পুকুরের টাটকা পোনা মাছ।

জেলে তাঁর খাবারের সমস্যার কথা অনুব্রত মণ্ডল নিজেই সিবিআইকে জানিয়েছে। চালানি মাছ খেলে তাঁর অম্ল হয়। তাই মাছ যদি দিতেই হয়, তাহলে জেল কর্তৃপক্ষ যেন পুকুরের টাটকা পোনা মাছ দেয়। সেই সঙ্গে ব্রয়লার পরিবর্তে দেশি মুরগির মাংস দিলে ভাল হয়। এই সবকিছুই তিনি জেরা করতে আসা এক সিবিআই অধিকারিককে বলেছেন বলে জানা যাচ্ছে।

সিবিআই সূত্রে খবর, অনুব্রত মণ্ডলের শারীরিক সমস্যার দিকটি চব্বিশ ঘন্টা চিকিৎসকরা নজরে রেখেছেন। আর খাবারের যে আবদার তিনি করেছেন সেটা জেল কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তাঁরা বিষয়টি নিয়ে ভাবনাচিন্তা করছেন। তবে যে খাবারই দেওয়া হোক না কেন, তা চিকিৎসকদের পরামর্শ বা অনুমতি নিয়েই দেওয়া হবে বলে জানিয়েছে আসানসোল জেল কর্তৃপক্ষ।

Previous articleTelengana: রেশন দোকানে প্রধানমন্ত্রীর ছবি রাখতে বলে বিতর্কে জড়ালেন নির্মলা সীতারামন
Next articleটিকা নিয়ে মেয়ের মৃত্যু, বিল গেটস-সেরামের বিরুদ্ধে ১ হাজার কোটির ক্ষতিপূরণ দাবি