দেবযানীর মায়ের চিঠিকে ঢাল করতে পারবেন না শুভেন্দু, তোপ কুণালের

সারদা মামলায়(Sarada Case) মেয়ের উপর সিআইডি(CID) চাপ সৃষ্টি করছে অভিযোগ তুলে সিবিআইকে(CBI) চিঠি লিখেছেন দেবযানী মুখোপাধ্যায়ের মা শর্বরী মুখোপাধ্যায়। এই ইস্যুতে রীতিমতো সরগরম হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। এই ইস্যুকে হাতিয়ার করে সিআইডিকে তোপ দেগে টুইট করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী(Shuvendu Adhikari)। এবার শুভেন্দুকে পাল্টা জবাব দিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ(Kunal Ghosh)। পাশাপাশি টুইট করে জানিয়ে দিলেন, শুভেন্দুর বিরুদ্ধে সারদা কর্তার থেকে টাকা নেওয়ার অভিযোগ নতুন নয়, ২০১৩ সালে তিনি যখন তৃণমূলে(TMC) ছিলেন তখন থেকেই তাঁর বিরুদ্ধে এই অভিযোগ।

বৃহস্পতিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে এই ইস্যুতে কুণাল ঘোষ বলেন, “দেবযানী মুখোপাধ্যায়ের মায়ের চিঠির পর শুভেন্দু অধিকারীর যে ছেলেমানুষী আনন্দ, উচ্ছ্বাস দেখতে পাওয়া যাচ্ছে তাতে আমার তো মনে হচ্ছে তিনি যেন আশা করেছিলেন এরকম একটা চিঠি আসছে। তিনি হয়তো ভাবছেন এরপর তাঁর চাপ একটু কমবে। শুভেন্দুর কেন এত আনন্দ, শুভেন্দু কেন এটা আশা করে বসেছিলেন সেটাও মনে হয় তদন্ত সাপেক্ষ।” পাশাপাশি প্রশ্ন তুলে তিনি বলেন, “তাহলে কী কোনও ক্ষেত্র প্রস্তুত হচ্ছিল! সিআইডি সেটা তদন্ত করে দেখুক।” কুণালের সাফ বক্তব্য, “বহু পরিশ্রম করে দেবযানীর মায়ের চিঠিকে ঢাল করে সারদা থেকে টাকা নেওয়ার অভিযোগ থেকে নিজেকে আড়াল করতে পারবে না শুভেন্দু।” একইসঙ্গে টুইট করে কুণাল ঘোষ লেখেন, “মনে করিয়ে দিতে চাই সারদা কর্তা সুদীপ্ত সেনের কাছ থেকে টাকা নেওয়ার জন্য শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে অভিযোগ নতুন নয়, বা শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পরে তা নিয়ে আলোচনা হচ্ছে না। আমি ২০১৩ সালে বিষয়টি উল্লেখ করেছিলাম যখন শুভেন্দু তৃণমূলের শীর্ষ নেতা ছিলেন। এবং এটা ভালভাবেই নথিভুক্ত ছিল।”

উল্লেখ্য, ৭ সেপ্টেম্বর সারদা-কাণ্ডে ধৃত দেবযানী মুখোপাধ্যায়ের মা শর্বরী মুখোপাধ্যায় বিস্ফোরক চিঠি লিখে দাবি করেন, যে তাঁর মেয়ের উপর মানসিক অত্যাচার করছে সিআইডি (CID)। বুধবার সিবিআইকে একটি চিঠি দিয়ে দেবযানীর মা অভিযোগ করেন, ২৩ অগাস্ট সারদাকাণ্ডে জিজ্ঞাসাবাদ করার জন্য দমদমের সংশোধনাগারে (Dumdum Correctional Home) যান এক সিআইডি আধিকারিক। তারপর দেবযানীকে তিনি বলেন, তাঁকে শুভেন্দু অধিকারী ও সুজন চক্রবর্তীর বিরুদ্ধে রাজসাক্ষী হতে হবে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) এবং বামনেতা সুজন চক্রবর্তী (Sujan Chakraborty), সুদীপ্ত সেনের (Sudipta Sen) কাছ থেকে ৬ কোটি টাকা করে নিয়েছেন এমনটাও বলার জন্য নাকি দেবযানীর উপর চাপ সৃষ্টি করা হয়। পাশাপাশি, কথা না মানলে দেবযানীকে ৯টি ভুয়ো মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেন শর্বরী। যদিও এই অভিযোগ পুরোপুরি মিথ্যা জানিয়ে দিয়েছে সিআইডি। তবে এই চিঠিকে হাতিয়ার করে সিআইডিকে তোপ দেগে ময়দানে নামেন শুভেন্দু অধিকারী। এই ইস্যুতেই এবার তাঁকে পাল্টা দিলেন কুণাল।

Previous articleসঙ্কটজনক রানি দ্বিতীয় এলিজাবেথ, উদ্বেগ প্রকাশ প্রধানমন্ত্রী লিজের
Next articleবিতর্কের মাঝেই ইন্ডিয়া গেটে নেতাজি মূর্তির আবরণ উন্মোচন প্রধানমন্ত্রীর