বেলাগাম অগ্নিমিত্রা, লোক খেপিয়ে পাথরবৃষ্টির ইচ্ছে প্রকাশ! পাল্টা তোপ কুণালের

তৃণমূলের উপর আক্রমণ করতে গিয়ে বেলাগাম বিজেপি (BJP) বিধায়ক অগ্নিমিত্রা পাল। মধ্যযুগীয় বর্বরতার নিদান বিজেপি বিধায়কের। নবান্ন (Nabanna) অভিযানে আহত বিজেপি কর্মীকে হাওড়া হাসপাতালে দেখতে গিয়ে সংবাদ মাধ্যমকে তিনি বললেন, “আমার ইচ্ছে হয় যারা গরু পাচার, কয়লা পাচার, সোনা পাচারে যুক্ত তাদের বাজারে দাঁড় করিয়ে সাধারণ মানুষকে খেপিয়ে পাথরবৃষ্টি করাতে।“

আরও পড়ুন: বিধানসভায় তুমুল হইহট্টগোল বিজেপির, বাইরে শাসক-বিরোধী পোস্টার যুদ্ধ

বিজেপির তাণ্ডবে জখম কলকাতা পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার দেবজিৎ চট্টোপাধ্যায়। বুধবার তাঁকে এসএসকেএম দেখতে গিয়ে তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) বলেন, “আমি দেবজিৎবাবুকে বলে এলাম, আপনার সংবেদনশীলতাকে স্যালুট জানাই। আপনার জায়গায় আমি থাকলে মাথায় গুলি করতাম।” এই মন্তব্যের প্রেক্ষিতে অগ্নিমিত্রা প্রশ্ন, ”অভিষেক সরকারের কে? তিনি কি সুপার সিএম? সুপার পুলিশ মন্ত্রী হতে চাইছেন?”।

এর প্রেক্ষিতে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ (Kunal Ghosh) বলেন, যাঁরা পুলিশের গাড়ি জ্বালিয়েছে, পুলিশকে আক্রমণ করেছে তাদের নিন্দা করেছেন। অভিষেক পুলিশের সহ্যশক্তিকে কুর্নিশ করেছেন। সারা বাংলা যে ভাষা বুঝতে পারছে, বিজেপি সেটা বুঝছে না। সেটা নিয়ে অযথা জলঘোলা করছে বিজেপি। কারণ, বিজেপির নবান্ন অভিযানের ছবি সামনে আসতেই অগ্নিমিত্রারা বুঝতে পেরেছেন বিজেপি সেদিন সরকারি সম্পত্তি নষ্ট করেছিল। সেই কারণেই এখন এই পাথরছোড়ার রাজনীতি করতে চাইছেন।
অগ্নিমিত্রার মন্তব্যের নিন্দা করেছেন সিপিআইএম নেতা সুজন চক্রবর্তীও। তিনি বলেন, অগ্নিমিত্রার মন্তব্যের থেকেই স্পষ্ট দেশে আইনের শাসন নেই। সেই কারণেই মধ্যযুগীয় বর্বরতার নিদান দিয়েছেন বিজেপি বিধায়ক।

Previous articleসুপ্রিম কোর্টের রায়ের পরই বোর্ডকে তোপ লোধার
Next articleএসসিও বৈঠকের আগে নাম না করে চিনকে আক্রমণ জয়শঙ্করের, নিশানায় জিনপিং প্রশাসন