‘জানি এই হার সমর্থকদের ধাক্কা দিয়েছে’, সৌদি আরবের কাছে হেরে বললেন মেসি

এদিন সাংবাদিক সম্মেলনে সৌদি আরবের প্রশংসা করেন মেসি। তিনি বলেন,"আমরা জানি সৌদি আরব খুব ভালো দল যেখানে খুব ভালো খেলোয়াড় রয়েছে।

মঙ্গলবার কাতার ২০২২ বিশ্বকাপের প্রথম ম‍্যাচ খেলতে নেমেছিল আর্জেন্তিনা। প্রথম ম‍্যাচেই ছন্দপতন নীল-সাদা দলের। সৌদি আরবের বিরুদ্ধে এক গোলে এগিয়ে থেকেও ২-১ গোলে হারে মেসির দল। এই হারের পর হতাশ আর্জেন্তাইন সমর্থকরা। তবে হতাশ নন লিওনেল মেসি। বরং এই হার থেকেই শিক্ষা নিয়ে পরবর্তী ম‍্যাচে নামার কথা বললেন আর্জেন্তাইন সুপারস্টার।

এদিন ম‍্যাচ শেষে সাংবাদিক সম্মেলনে মেসি বলেন,”এটি সকলের জন্য বড় ধাক্কা, আমরা ভাবিনি এভাবে শুরু করব আমরা। তবে একটা কথা বলতে পারি, আমরা সমর্থকদের মিথ্যা বলে এখানে আসিনি। জানি এই হার সমর্থকদের কাছে বিরাট একটা ধাক্কা। আগেও অনেক ম্যাচ খেলেছি। আজও খুব একটা খারাপ খেলিনি। আশা করি এই হার থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যাব। আমাদের প্রস্তুত থাকতে হবে, আমাদের জিততে হবে এবং সেটি আমাদের উপরই নির্ভর করছে। আমাদের শূন্য থেকে শুরু করতে হবে, ভাবতে হবে কোথা থেকে আমরা আসছি। আমাদের ভাবতে হবে আগামী দিনে কি আসছে আমাদের দিকে।”

এদিন সাংবাদিক সম্মেলনে সৌদি আরবের প্রশংসা করেন মেসি। তিনি বলেন,”আমরা জানি সৌদি আরব খুব ভালো দল যেখানে খুব ভালো খেলোয়াড় রয়েছে। ওরা বল নিয়ে ভালো খেলতে পারে এবং ওরা লাইনটা অনেক পুশ করতে পারে। দ্বিতীয়ার্ধে মনে হয়েছে আমরা একটু তাড়াহুড়ো করে ফেলেছিলাম। প্রথম দিকে যেটা ঠিকঠাক ভাবে করছিলাম সেটা ধরে রাখতে পারিনি। ওদের খেলার জায়গা দিয়ে দিয়েছি। ওদের ফাঁদে পা দিয়ে ফেলেছি। বড্ড বেশি আক্রমণের দিকে নজর দিয়েছি। ওরা দ্বিতীয়ার্ধে ভালো খেলেছে। যাই হোক এখন তো ফলের পরিবর্তন করা যাবে না। যে লক্ষ্য নিয়ে বিশ্বকাপে খেলতে এসেছি, সেটা পূরণ করাই লক্ষ্য।”

এদিকে ম‍্যাচ শেষে এই হার নিয়ে আর্জেন্তাইন কোচ স্কালোনি বলেন,” আজ দুঃখের দিন। তবু দলের ছেলেদের বলেছি, মাথা উঁচু রাখতে। ম্যাচের আগে আমরাই এগিয়ে ছিলাম। ফুটবলে এরকম হতেই পারে। আজ যেগুলো ঠিক হয়নি, পরের ম্যাচে সেগুলো ঠিক করার লক্ষ্যেই নামব।”

আরও পড়ুন:বিশ্বকাপে প্রথম দশটি গোলের জন‍্য ১০ ধরনের নাচ অনুশীলন নেইমারদের

 

Previous articleঅনুব্রতর গাড়িতে লালবাতির ব্যবহার নিয়ে প্রশ্ন! সোমবারের মধ্যে রাজ্যের মতামত জানতে চাইল হাইকোর্ট
Next articleবিশ্বকাপের প্রথম ম্যাচেই ৬ বার হারের মুখ দেখতে হয়েছে আর্জেন্টিনাকে! বাদ যাননি মারাদোনাও