জামশেদপুরকে হারিয়ে খুশি স্টিফেন, কৃতিত্ব দিলেন গোটা দলকে

এই ম্যাচের পর সাংবাদিক বৈঠকে কনস্টান্টাইন বলেন, “আমরা জামশেদপুরের তরফ থেকে কঠিন ম্যাচ আশা করেছিলাম, ওরা কিছু ভালো খেলোয়াড়দের নিয়ে দারুণভাবে গড়ে উঠেছে।

রবিবার জামশেদপুর এফসিকে ৩-১ গোলে হারিয়েছে ইস্টবেঙ্গল এফসি। ৩-১ গোলে জিতে সমর্থকদের মুখে হাসি ফোটাল লাল-হলুদ ব্রিগেড। আর এই জয়ের জেরে কিছুটা নিশ্চিন্ত হবেন হেড কোচ স্টিফেন কনস্টান্টাইন।

এই ম্যাচের পর সাংবাদিক বৈঠকে কনস্টান্টাইন বলেন, “আমরা জামশেদপুরের তরফ থেকে কঠিন ম্যাচ আশা করেছিলাম, ওরা কিছু ভালো খেলোয়াড়দের নিয়ে দারুণভাবে গড়ে উঠেছে। আমরা জানতাম যে ম্যাচটা কঠিন হবে। আমরা সেকেন্ড বলগুলো বেশিরভাগ সময়ে নিয়ন্ত্রণ করেছি, আর সেটি আমাদের সুযোগ দিয়েছে নিজেদের মত করে খেলার। যদি আপনারা দেখেন যেগুলো আমরা জিতেছি, সেখানে আমরা ৯০ মিনিট ভালো খেলেছি। আমরা খুবই কঠিন দল হারানোর ক্ষেত্রে, আর এই ম্যাচে ছেলেরা অসাধারণ ছিল।”

এদিকে এই ম্যাচে রেফারির বেশ কিছু সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন উঠছে। যার মধ্যে অন্যতম হল ইস্টবেঙ্গলের বিরুদ্ধে পেনাল্টি দেওয়াটা। যদিও স্টিফেন রেফারিদের দোষারোপ করতে রাজি নন। এই নিয়ে স্টিফেন বলেন, “আমি রেফারিদের নিয়ে বলতে চাই না, কারণ মরশুমের শেষে, আপনি কিছু সিদ্ধান্ত নিজের পক্ষে পাবেন আবার কখনও কখনও পাবেন না। ওনাদের কাজটা খুব কঠিন, সিদ্ধান্ত নেওয়ার সময় পান না তারা। আমরা অনেক ভালো করব যদি কোনও না কোনও সময়ে ভিএআর এসে রেফারিদের সাহায্য করে। আমি জানি না সেটি পেনাল্টি ছিল কিনা।”

এদিকে শুধু নাওরেম ও ক্লেইটন নয়, এই জয়ের জন‍্য পুরো দলকেই কৃতিত্ব দিতে চান স্টিফেন। এই নিয়ে তিনি বলেন, “মহেশ সিং, ক্লেইটন সিলভা, কমলজিত সিং, এমনকি ইভান গোঞ্জালেজও ডিফেন্সে স্তম্ভ হয়েছিল। প্রত্যেকে ভালো খেলেছে, আর আমরা কেবল একটি বা দুটি খেলোয়াড় নিয়ে খেলা জিততে পারব না, তাই আমি একা কাউকে জানাব না। ক্লেইটন দুটি গোল করেছিল, ও একজন সেন্টার ফরোয়ার্ড। মহেশ সিং সুযোগ তৈরি করবে। সুহের যতক্ষণ মাঠে ছিল, দারুণ খেলেছে। মাঝমাঠে আর বল নিয়ে নিয়ন্ত্রণ ভালো ছিল।”

শেষে, ঘরের মাঠে জেতার অঙ্গীকার নিয়ে স্টিফেন বলেন, “আমি চিন্তিত নই কিভাবে আমরা জিতছি। আমরা নয় পয়েন্ট ঘরের বাইরে পেয়েছি। আমরা ঘরে জিততে চাই কারণ আমরা আমাদের সমর্থকদের খুশি করতে চাই, আর সেটি আসবে। আমরা বাইরে ভালো খেলছি, এটুকু বলতে পারি।”

আরও পড়ুন:নজির গড়লেন রুতুরাজ গায়কোয়াড, এক ওভারে মারলেন ৭ টি ছয়

 

 

 

Previous articleসুপ্রিম কোর্টে পিছোল ডিএ মামলা! আগামী সোমবার মামলার শুনানি
Next articleবিশ্বকাপে অঘটন, মরক্কোর কাছে বেলজিয়ামের হারে রাতভর দা*ঙ্গা ব্রাসেলসে