Bagnan Case: রিয়া খু*নে নয়া মোড়! পুলিশি হেফাজতে দেওর  

পুলিশ সূত্রে খবর, রিয়া কুমারীর পরিবারের তরফে থানায় দায়ের করা এফআইআরে সন্দীপের নাম ছিল। এরপর বাগনানের একাধিক এলাকায় তল্লাশি চালিয়ে সন্দীপকে বৃহস্পতিবার গ্রেফতার করে পুলিশ।

ঝাড়খণ্ডের অভিনেত্রী রিয়া কুমারী (Riya Kumari) খুনের ঘটনায় (murder case) গ্রেফতার দেওর (Brother in law) সন্দীপ কুমার (Sandeep Kumar)। বাগনান (Bagnan) পুলিশ সূত্রে খবর, ঘটনায় প্রধান অভিযুক্ত রিয়ার স্বামী প্রকাশ কুমার গ্রেফতার (Arrest) হওয়ার পর থেকেই পলাতক ছিল সে। বৃহস্পতিবার একাধিক জায়গায় তল্লাশি চালিয়ে বাগনানের একটি গোপন ডেরা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ (police)। শুক্রবার উলুবেড়িয়া আদালতে (Uluberia Court) সন্দীপকে তোলা হয়। এরপরই তাঁকে ১১ দিন পুলিশি হেফাজতের (Police Custody) নির্দেশ দিয়েছে আদালত। প্রকাশের ভাই সন্দীপ পেশায় শ্যুটিং কোচ। রিয়ার পরিবার তাঁদের বদনাম করার চেষ্টা করছে বলেও দাবি করেছেন ধৃত সন্দীপ।

পুলিশ সূত্রে খবর, রিয়া কুমারীর পরিবারের তরফে থানায় দায়ের করা এফআইআরে (FIR) সন্দীপের নাম ছিল। এরপর বাগনানের একাধিক এলাকায় তল্লাশি চালিয়ে সন্দীপকে বৃহস্পতিবার গ্রেফতার করে পুলিশ। উল্লেখ্য, গত ২৯ ডিসেম্বর বাগনানে ৬ নম্বর জাতীয় সড়কের উপর ঝাড়খণ্ডের অভিনেত্রী রিয়া কুমারীকে গুলি করে খুনের ঘটনায় তাঁর স্বামী প্রকাশ কুমারকে গ্রেফতার করে পুলিশ। রিয়ার পরিবারের অভিযোগ, তাঁদের মেয়েকে পরিকল্পনা করে দুষ্কৃতী দিয়ে খুন করানো হয়েছে। খুনের সঙ্গে জড়িয়ে রয়েছে তাঁর স্বামীই। একইসঙ্গে পুলিশের সঙ্গে রিয়ার হত্যাকাণ্ডের সঠিক তদন্তের (Investigation) আর্জিও জানিয়েছেন তাঁরা। প্রকাশকে জিজ্ঞাসাবাদ করার সময় একাধিক অসঙ্গতি মেলায় তাঁকে গ্রেফতার করা হয়। প্রকাশকে ১২ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশ সূত্রে খবর, স্বামী প্রকাশ কুমার ও আড়াই বছরের শিশুকন্যার সঙ্গে গত সপ্তাহে বুধবার কলকাতায় আসছিলেন ঝাড়খণ্ডের রাঁচির বাসিন্দা রিয়া। গাড়ি চালাচ্ছিলেন প্রকাশ নিজেই। বুধবার ভোর ৬টা নাগাদ শৌচকর্ম করার জন্য বাগনানের মহিষরেখা সেতুর কাছে গাড়ি দাঁড় করান প্রকাশ। সেই সময় তাঁদের গাড়িতে চড়াও হয় ৩ জন সশস্ত্র দুষ্কৃতী। দুষ্কৃতীরা ছিনতাইয়ের চেষ্টা করতেই তাতে বাধা দেন রিয়া। এগিয়ে আসেন প্রকাশও। তারপরেই পয়েন্ট ব্ল্যাক রেঞ্জ থেকে রিয়াকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। তাঁর কানের নীচে গুলি লাগার ফলে রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়েন তিনি। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ এসে রিয়াকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

 

 

Previous articleপ্রয়াত ফুটবলের রাজপুত্র, যুবভারতীতে শেষ শ্রদ্ধা জানালেন অরূপ বিশ্বাস
Next articleসুপ্রিম নির্দেশ মেনে অবশেষে প্রভিডেন্ট ফান্ড সংক্রান্ত নীতি বদলের পথে কেন্দ্র