মোদিকে একহাত নিলেন প্রিয়াঙ্কা!

দাদা রাহুল গান্ধীর সাংসদ পদ বাতিল হতেই গর্জে উঠলেন প্রিয়াঙ্কা গান্ধী।প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির একহাত নিয়ে প্রধানমন্ত্রীকে ‘কাপুরুষ’ ও ‘অহংকারী’ বলেও উল্লেখ করেন কংগ্রেসের সাধারণ সম্পাদক।

আরও পড়ুন:শুধু রাহুল নন, ‘সাংসদ’ পদ খারিজের সম্ভাবনা আরও এক বিরোধী নেতার!



রবিবার সকালে পুলিশি অনুমতি না থাকা সত্ত্বেও সত্যাগ্রহ কর্মসূচি পালনে রাজঘাটে জড়ো হন প্রিয়াঙ্কা গান্ধী, কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়্গে থেকে শুরু করে দলের সাংগঠনিক সাধারণ সম্পাদক কে সি বেণুগোপাল, পি চিদম্বরম, অধীর চৌধুরীরা ।সেই সত্যাগ্রহের মঞ্চ থেকে প্রিয়াঙ্কার অভিযোগ, “লাগাতার তাঁর পরিবারকে আক্রমণ করে যাচ্ছে বিজেপি নেতারা। অথচ তাদের কোনও শাস্তি হয় না। কিন্তু রাহুলের বিরুদ্ধে পূর্ণেশ মোদির করা যে মামলাটি ১ বছর আগে বন্ধ করে দেওয়া হয়েছিল , আদানি নিয়ে রাহুল মুখ খোলার পরই সেটি পুণরায় খোলা হয়।” কংগ্রেসের সাধারণ সম্পাদক বলছেন, “আমার বাবাকে সংসদে অপমান করা হয়েছে। আমার দাদাকে মীরজাফর বলা হয়েছে। সংসদে আমার মাকে অপমান করা হয়। আপনার একজন মুখ্যমন্ত্রী বলে দিলেন, রাহুল গান্ধীর বাবার ঠিক নেই। অথচ তাঁর বিরুদ্ধেও কোনও ব্যবস্থা নেওয়া হল না।” রাহুলের পাপ্পু বদনাম নিয়েও এদিন ফুঁসে উঠেছেন প্রিয়াঙ্কা। তিনি বলেন,”আমার দাদা হার্ভার্ড আর কেমব্রিজের মতো বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষা পেয়েছে। অথচ ওরা আমার দাদাকে পাপ্পু বলে। কিন্তু এবার ওরা ভালই টের পেয়েছে রাহুল পাপ্পু নয়, মানুষের সমস্যা বোঝে। তাই রাহুলকে বেকায়দায় ফেলতে চাইছে।”
পাশাপাশি এদিন প্রতিবাদ মঞ্চে প্রিয়াঙ্কা গান্ধী বলেন, “এদেশের প্রধানমন্ত্রী কাপুরুষ ও অহংকারী। ক্ষমতা থাকলে এই কথা বলার জন্য আমার বিরুদ্ধে মামলা রুজু করে দেখান।”
এর পাশাপাশি ভারতীয় গণতন্ত্র নিয়েও তাৎপর্যপূর্ণ মন্তব্য করেন তিনি।বলেন, “এদেশের গণতন্ত্র আমার পরিবারের রক্তে লালিত হয়েছে।”

 

 

Previous articleরবিবারে রূপবদল, মেঘে ঢাকা বিকেলের আকাশে বৃষ্টির সত*র্কবার্তা !
Next articleবঙ্গ বিজেপির তরফে আয়োজিত ফিল্ম ফেস্টিভ্যালেও ডাক পেলেন না মিঠুন, রুদ্রনীল!