“তুই বাঁচবি তো?” তৃণমূল সাংসদ অপরূপাকে হু*মকি মেসেজ, গ্রে*ফতার বিজেপি নেতা

রাত ১০টা বেজে ২৭ মিনিট নাগাদ একটি অপরিচিত নম্বর থেকে তাঁর হোয়াটসঅ্যাপে একটি মেসেজ আসে। সেখানে লেখা, “তুই বাঁচবি তো?”

“তুই বাঁচবি তো?” ঠিক এই ভাষাতেই এবার হোয়াটসঅ্যাপে হুমকি মেসেজ পেলেন তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দার। খুব স্বাভাবিক ভাবেই অজানা নম্বর থেকে এমন মেসেজে আতঙ্কিত হয়ে পড়েন আরামবাগের তৃণমূল সাংসদ। স্বামীকে নিয়ে পুলিশের দ্বারস্থ হন অপরূপা। অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে পুলিশ অম্লান দত্ত নামের এক বিজেপি নেতাকে গ্রেফতার করে।

ঘটনা ঠিক কী? মঙ্গলবার ঠাসা কর্মসূচি ছিল তৃণমূল সাংসদ অপরূপা পোদ্দারের। সব কাজ সেরে রাত প্রায় ১০টা নাগাদ রিষড়ার বাড়িতে ফেরেন সাংসদ। অভিযোগ, রাত ১০টা বেজে ২৭ মিনিট নাগাদ একটি অপরিচিত নম্বর থেকে তাঁর হোয়াটসঅ্যাপে একটি মেসেজ আসে। সেখানে লেখা, “তুই বাঁচবি তো?” রাত প্রায় ১ টা নাগাদ কলকাতা থেকে বাড়ি ফেরেন সাংসদের স্বামী শাকির আলি। বাড়ি ফিরে দেখেন, আড়াই বছরের মেয়েকে জড়িয়ে বসে রয়েছেন স্ত্রী। চোখেমুখে রীতিমতো আতঙ্কের ছাপ। কান্নাকাটি করছিলেন সাংসদ।

বিষয়টিকে হালকাভাবে না নিয়ে এরপর রাতেই পুলিশের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেন তাঁরা। রাতে শ্রীরামপুর থানায় মেইল করা হয় গোটা বিষয়টা। আজ, বুধবার সকালে হার্ড কপি জমা দেওয়া হয়েছে। এদিকে সাংসদের অভিযোগ পাওয়ার পর তদন্ত শুরু করে পুলিশ। ফোন নম্বর ধরে খোঁজ মেলে অম্লান দত্ত নামে এক যুবকের। তাকে আটক করে পুলিশ। পরে জানা যায়, এই অম্লান বিজেপি নেতা বলেই পরিচিত। পুরভোটে বৈদ্যাবাটি পুরসভার ১০নম্বর ওয়ার্ডে বিজেপির প্রার্থী হয়েছিলেন তিনি। কিন্তু আচমকা কেন তাঁর নম্বর থেকে সাংসদের মোবাইলে প্রাণনাশের হুমকি মেসেজ? জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

 

 

Previous articleবুধেও দক্ষিণবঙ্গ সহ পাঁচ জেলায় তাপপ্রবাহের সতর্কতা জারি!
Next articleশব্দের চেয়ে তিন গুণ দ্রুতগামী অত্যাধুনিক ড্রোন বাহিনী তৈরি করেছে চিন!