সন্দেশখালি নিয়ে বিজেপিকে তোপ,পুলিশি তদন্তের দাবি কুণালের

সন্দেশখালি নিয়ে যারা বলেছিলেন, অমিত শাহ বাংলার মাটিতে পা রাখার আগে অবিলম্বে ক্ষমা চাইতে হবে। আইপিসি অ্যাক্ট ১৪১,১৫৮,১৯৫এ,২০১,২০৩ মামলা করার আবেদন জানাচ্ছি।

সন্দেশখালির ভাইরাল ভিডিও নিয়ে বিজেপিকে একহাত নিলেন তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সংসদ কুণাল ঘোষ। রবিবার সাংবাদিককদের মুখোমুখি হয়ে কুণাল সাফ বলেন, বিজেপি যেখানে যেখানে সন্দেশখালি ইস্যু প্রচার করেছে, দিল্লি সহ বিভিন্ন জায়গায় এই ভিডিও নিয়ে তৃণমূল প্রচার করবে। যদি ভিডিও ভুয়ো হত, নারদা কেসে সিবিআই কি শুভেন্দুর উপর এফআইআর করত? ভিডিও এখন ফাঁস হয়ে গিয়েছে, প্রকৃত তদন্ত হলে কোনও কথা না। তার স্পষ্ট কথা, বিজেপি মানে নারী নির্যাতন, ধর্ষণ, খুন করা। বাংলায় ইস্যু পায়নি বলে সন্দেশখালিকে ইস্যু সাজিয়ে তারা বিবৃতি দিয়েছিলেন। সন্দেশখালি নিয়ে যারা বলেছিলেন, অমিত শাহ বাংলার মাটিতে পা রাখার আগে অবিলম্বে ক্ষমা চাইতে হবে। আইপিসি অ্যাক্ট ১৪১,১৫৮,১৯৫এ,২০১,২০৩ মামলা করার আবেদন জানাচ্ছি।
এরই পাশাপাশি কুণাল জানিয়ে দিলেন,তিনি তৃণমূলেই আছেন। বললেন,আমি দলের কর্মী ছিলাম, থাকব। এত বড় একটা স্পর্শকাতর ইস্যু (সন্দেশখালি) যাতে আমি প্রথম থেকে যুক্ত ছিলাম, সেজন্যই বলছি।
কুণাল সন্দেশখালির ঘটনায় অবিলম্বে রাজ্য পুলিশের তদন্ত দাবি করেছেন। পুলিশ স্বতঃপ্রণোদিত হয়ে মামলা করে তদন্ত শুরু করুক, চান কুণাল।ভাইরাল ওই ভিডিয়োতে যাঁদের দেখা গিয়েছে, তাঁদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। বিষয়টি যাতে শুধু রাজনৈতিক তরজায় আটকে না থাকে, তা-ও দেখতে বলেছেন তিনি।
এদিন সন্দেশখালির ভাইরাল ভিডিও প্রসঙ্গে তিনি বলেন, সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সংসদ এবং একজন কর্মী হিসেবে আমি বলতে চাই সন্দেশখালি নিয়ে এক ভয়ঙ্কর সত্য সামনে এসেছে। আমরা বারবার বলে এসেছি, এটা একটা ষড়যন্ত্র। অবশেষে এটা ফাঁস হয়েছে। এটা রাষ্ট্রদ্রোহিতার কাজ। সরকার বিরোধী চক্রান্ত, রাজ্যের সম্মান নিয়ে ছেলেখেলা করা হল। পুলিশ অবিলম্বে সুয়োমোটো মামলা রুজু করুক। আজকে এটা প্রমাণিত নাটক। গঙ্গাধর কয়াল এবং আরও যারা যার নাম আছে, তাদের অবিলম্বে কাস্টডিতে নিতে হবে। কারণ যারা এই কথাগুলো বলেছে, তাদের উপর বিজেপি চাপ সৃষ্টি করছে। বারবার বলা হচ্ছে সিবিআই চাই। সিবিআই তো এদেরকে প্রোটেকশন দেবে। চক্রান্ত ফাঁস হয়ে গেছে, তাই সিবিআই-র কাছে আশ্রয় চাইছে বিজেপি। ওঁদের যদি ভয় না থাকে, তবে পুলিশি তদন্তের মুখোমুখি হোন।




 

Previous articleঅনুষ্ঠান চলাকালীন সুনিধিকে ছোড়া হল বোতল, আঁতকে উঠলেন গায়িকা!
Next articleঅল্পের জন্য মেয়র নির্বাচনে পরাজয়, ইংল্যান্ডে পতনের মুখে ঋষি সুনক?