এসির গ্যাস ভরার সময় সেনার গাড়িতে বি.স্ফোরণ! শিলিগুড়িতে জ.খম এক জওয়ান সহ মোট ৪

পুলিশ সূত্রে খবর, এদিন একটি গ্যারাজে সেনা আধিকারিকের গাড়িটিতে এসির কাজ চলছিল। আর সেইসময় গাড়ির এসিতে গ্যাস ভরার সময় ভয়ানক বিস্ফোরণ হয়।

গ্যারাজে (Garage) গাড়ির কাজ চলাকালীন আচমকাই সেনাবাহিনীর (Army) একটি গাড়িতে ভয়াবহ বিস্ফোরণ (Blast)। বুধবার দুপুরে শিলিগুড়ির (Siliguri) গ্যারাজে ওই গাড়িতে এসির গ্যাস (AC Gas) ভরার সময় আচমকা বিস্ফোরণে জখম হলেন চার জন। শিলিগুড়ির ১৩ নম্বর ওয়ার্ডের পাঞ্জাবি পাড়ার ঘটনা। আহতদের (Injured) ইতিমধ্যে বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, এদিন একটি গ্যারাজে সেনা আধিকারিকের গাড়িটিতে এসির কাজ চলছিল। আর সেইসময় গাড়ির এসিতে গ্যাস ভরার সময় ভয়ানক বিস্ফোরণ হয়। গাড়িটিতে কাজ করছিলেন তিন গ্যারাজ কর্মী। আর বিস্ফোরণের জেরে তাঁরা রাস্তার ওপর ছিটকে পড়েন। বিস্ফোরণে গুরুতর জখম হন চার জন। আহতদের নাম সাহেব বিশ্বাস, সঞ্জয় সরকার এবং চিত্ত বিশ্বাস। দুর্ঘটনায় জখম হয়েছেন এক সেনা কর্মীও। তবে এদিন দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন শিলিগুড়ির তৃণমূল কাউন্সিলর মানিক দে। তিনি জানান, এসির গ্যাস ভরার সময় বিস্ফোরণ ঘটেছে। এই দোকানের মালিককে আগে একাধিক বার বলেছি লোকালয় থেকে দোকান সরানোর জন্য। কিন্তু, তার পরেও এখানেই গ্যারাজ চালাচ্ছে তারা। এখানে সেনার গাড়ি দাঁড়িয়ে ছিল। হঠাৎ বিকট আওয়াজ হয়।

তবে বুধবার জনবহুল এলাকায় এমন ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন বাসিন্দারা। গ্যারাজের আশপাশে প্রচুর আবাসন রয়েছে। সকলেই আওয়াজ পেয়ে বাইরে বেরিয়ে আসেন। খবর পেয়ে শিলিগুড়ি থানার পানিট্যাঙ্কি ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় এবং আহত গ্যারেজ কর্মীদের উদ্ধার করে শিলিগুড়ি জেলা হাসপাতালে ভর্তি করে। তবে এদিন দুর্ঘটনার পর দেখা যায় বিস্ফোরণে গাড়িটির যন্ত্রাংশ টুকরো টুকরো হয়ে ছিটকে গিয়েছে। তবে পুলিশ ঘটনার তদন্ত শুরু করলেও সেনাবাহিনীর তরফ থেকেও আলাদাভাবে এই ঘটনার বিষয়ে খতিয়ে দেখা হবে বলে জানা গিয়েছে।

 

 

Previous articleএগরায় শোকাহত পরিবারের পাশে তৃণমূলের প্রতিনিধিরা, শুভেন্দুর ‘উস্কানির চক্রা.ন্ত’ ব্যর্থ
Next article‘দ্য কেরালা স্টোরি’ নি*ষিদ্ধ কেন, জবাব দিল রাজ্য