ভাঙড় নিয়ে রাজ্যের কাছে রিপোর্ট তলব হাই কোর্টের, মঙ্গলে শুনানি

এদিন মনোনয়ন পর্বের অশান্তি নিয়ে ফের বিচারপতি মান্থার দৃষ্টি আকর্ষণ করা হয়। শুনানিতে বিচারপতি বলেন, চারদিন ধরে ভাঙড়ে অশান্তি চলছে।

পঞ্চায়েত ভোটের মনোনয়ন ঘিরে বিক্ষিপ্ত অশান্তি। বেশ কয়েকজনের প্রাণহানির খবর মিলেছে। এই পরিস্থিতি নিয়ে এবার রাজ্যের কাছে রিপোর্ট (Report) তলব করল কলকাতা হাই কোর্ট (Calcutta High Court)। বৃহস্পতিবারের পরে শুক্রবারও এই ঘটনা নিয়ে বিচারপতি রাজাশেখর মান্থার (Justice Rajashekhar Mantha) দৃষ্টি আকর্ষণ করা হয়। শুনানিতে বিচারপতি মান্থা বলেন, সন্ত্রাস নিয়ে অবশ্যই হাই কোর্ট হস্তক্ষেপ করবে। সাধারণ মানুষের শান্তি ও নিরাপত্তার বিষয়ে আদালত উদাসীন থাকতে পারে না। মঙ্গলবার এই মামলার পরবর্তী শুনানি।

এদিন মনোনয়ন পর্বের অশান্তি নিয়ে ফের বিচারপতি মান্থার দৃষ্টি আকর্ষণ করা হয়। শুনানিতে বিচারপতি বলেন, চারদিন ধরে ভাঙড়ে অশান্তি চলছে। এবিষয়ে হাইকোর্টে অবশ্যই হস্তক্ষেপ করবে। পুলিশের তরফে কিছুই পদক্ষেপ চোখে পড়েনি বলে মন্তব্য করেন তিনি। ভাঙড় থানা অন্তত FIR করবে বলে আসা ছিল, সেটিও করা হল না- পর্যবেক্ষণের বলে বিচারপতি মান্থা। এই বিষয়ে নবান্নের কাছে রিপোর্ট তলব করে হাইকোর্ট। মঙ্গলবার এই মামলার পরবর্তী শুনানি।

 

 

 

Previous articleভোটপ্রচারে বেরিয়ে খু*ন তৃণমূল অঞ্চল সভাপতি! জ*খম কংগ্রেস নেতা
Next articleকেন্দ্রীয় বাহিনীর সিদ্ধান্ত পুনর্বিবেচনার আর্জি প্রত্যাহার রাজ্যের, গন্তব্য কি এবার সুপ্রিম কোর্ট